বাগেরহাটে গৃহবধূ খুন, দু’সন্তানকে নিয়ে উধাও স্বামী

0
496

খবর ৭১ঃ বাগেরহাটের শরণখোলায় লাকি বেগম (২৮) নামে এক গৃহবধু খুন হয়েছেন। ঘটনার পরপরই লাকির স্বামী নুরুল আমিন দু’সন্তানকে নিয়ে উধাও হয়ে গেছে। বুধবার গভীর রাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের উত্তর আমড়াগাছিয়া গ্রামে পারিবারিক কলহকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। প্রাথমিকভাবে পুলিশ এমনটাই ধারনা করছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রাত পৌনে চারটার দিকে উপজেলার উত্তর আমড়াগাছিয়া গ্রামের আ. হক চৌকিদারের ছেলে নূরুল আমিন তার শ্যালক নুরুল ইসলামকে মুঠোফোনে জানায়, স্ত্রী লাকি গুরুতর অসুস্থ। এ সময় নুরুল ইসলাম প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারে ঘরের মধ্যে লাকির নিথর দেহ রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। খবর পেয়ে থানা পুলিশের একটি টিম তাৎক্ষণিভাবে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

নুরুল আমিন তার দু’সন্তান জিহাদ (৮) ও জেরিন (৪) কে নিয়ে তার দক্ষিণ রাজাপুরস্থ পিতা আ. হক চৌকিদারের বসতবাড়ীতে রেখে পালিয়ে গেছে বলে একটি সূত্র জানায়। লাকি উপজেলার কালিবাড়ি এলাকার খলিল হাওলাদার ওরফে দিল্লী খলিলের মেয়ে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সুদেব পাল জানান, পারিবারিক কলহকে কেন্দ্র করে খুনের ঘটনা ঘটতে পারে। এক্ষেত্রে তাদের সন্দেহের তীর লাকির স্বামী নুরুল আমিনের দিকে।

শরণখোলা থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মফিজুর রহমান জানান, এ ঘটনায় লাকির স্বামী নুরুল আমিনকে আসামী করে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের এবং ময়নাতদন্তের জন্য লাশ বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here