বড় হয়ে ডাক্তার হতে চান সাকিব-কন্যা

0
461

খবর ৭১ঃ মেয়ে বড় হয়ে কী হবে?—এ প্রশ্নের উত্তর এখনই দিতে পারছেন না সাকিব আল হাসান কিংবা তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। তবে মেয়ে আলাইনা হাসান অউব্রি অবশ্য বাবা-মায়ের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করেনি। ছোট্ট অউব্রি ইতোমধ্যেই জানিয়ে দিয়েছে, বড় হয়ে ডাক্তার হতে চায় সে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে এমনটাই জানিয়েছেন সাকিব-পত্নী। সোমবার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক পোস্টের মাধ্যমে তিন বছর বয়সী অউব্রির সঙ্গে তার ছোট্ট কথোপকথনের একটি ভিডিও পোস্ট করেন শিশির। মা-মেয়ের সেই কথোপকথনেই ডাক্তার হওয়ার ইচ্ছে প্রকাশ করেন সাকিব-কন্যা।

৬ সেকেন্ডের ওই ভিডিওতে অউব্রিকে বলতে শোনা যায়, ‘আই ওয়ান্না বি অ্যা ডক্টর। আই ওয়ান্না হেল্প পিপল।’ অউব্রির ভাষ্য বাংলা করলে দাঁড়ায়, ‘আমি ডাক্তার হতে চাই। আমি মানুষকে সাহায্য করতে চাই।’

দুই মাষ আগেও একবার অউব্রির ডাক্তার হওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন সাকিবপত্নী। সেবার অউব্রির সঙ্গে ছোট্ট একটি কথোপকথন তুলে ধরেছিলেন শিশির। যেখানে ডাক্তার হওয়ার ইচ্ছে প্রকাশ করেন সাকিব-কন্যা।

সাকিব-শিশিরের চার হাত এক হয়েছে আজ থেকে বছর ছয়েক আগে। ২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান। বিয়ের তিন বছরের মাথায় তারকা এই দম্পতির ঘর আলো করে আসে অউব্রি। ২০১৫ সালের ৯ নভেম্বর জন্মগ্রহণ করে অউব্রি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here