কক্ষে ডেকে মাদ্রাসাছাত্রীর শরীরে হাত, অধ্যক্ষ গ্রেপ্তার

0
290

খবর৭১ঃ সোনাগাজী ফাজিল ডিগ্রি মাদ্রাসারছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে গ্রেপ্তার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। আজ বুধবার দুপুরে ঘটনাটি মাদ্রাসার অফিস কক্ষে ঘটে বলে জানান ওই ছাত্রীর মা শিরিনা আক্তার।

জানা যায়, শ্লীলতাহানীর শিকার ওই ছাত্রী মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্রী। এ বিষয়ে ছাত্রীর মা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় অধ্যক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তার হওয়া ওই শিক্ষক জামায়াতের বহিষ্কৃত নেতা ও উপজেলার আমিরাবাদ ইউপির চরকৃঞ্চজয় গ্রামের মৃত করিম উল্লাহর ছেলে।

ঘটনাটি জানাজানি হলে ছাত্রীর পরিবারের লোকজন ও এলাকাবাসী মাদ্রাসায় প্রবেশ করে হট্টগোল শুরু করলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি রুহুল আমিন, পৌর কাউন্সিলর শেখ আব্দুল হালিম মামুন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খুরশিদ আলম ভূঞা ঘটনাস্থলে পৌঁছে তাদের শান্ত করে। পরে পুলিশ মাদ্রাসায় গিয়ে অধ্যক্ষ ও ছাত্রীকে থানায় নিয়ে যায়।

ভুক্তভোগী ওই ছাত্রী বলেন, ‘বুধবার দুপুরে অধ্যক্ষ মাদ্রাসার পিয়নকে দিয়ে আমাকে অফিস কক্ষে ডেকে নিয়ে যায়। কথা বলার এক পর্যায়ে তিনি আমার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে ঝাপটে ধরার চেষ্টা করে। আমি দ্রুত নিজেকে ছাড়িয়ে নিয়ে অফিস কক্ষ ত্যাগ করি।’

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, ছাত্রীর মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক সত্যতা পাওয়ায় অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here