লালমনিরহাটে নৌকার প্রচারনায় বিএনপি নেতা!

0
238

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটে এবার নৌকা মার্কার প্রার্থীর পক্ষে মাঠে নেমে প্রচারনা এবং ভোট চাইলেন বিএনপি নেতা। তিনি আদিতমারী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী।
শনিবার (২ মার্চ) সন্ধ্যায় মহিষখোচা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল আলমের নির্বাচনী জনসভায় বিএনপি নেতা আইয়ুব আলী নৌকার প্রার্থীকে জয়লাভ করার জন্য ভোট প্রার্থনা করেন।
এসময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনাদের মূল্যবান ভোটটি জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে দিয়ে জয়যুক্ত করবেন। আগামী ১০ মার্চ আপনারা আবারও নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয়লাভ করাবেন। আপনাদের মুল্যবান ভোটটি সঠিক জায়গায় দিবেন। আর নৌকা মার্কার প্রার্থী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।
মহিষখোচা ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধূরীর সভাপতিত্ব অনুষ্ঠিত নৌকা মার্কার নির্বাচনী জনসভা এক পর্যায়ে জনসমুদ্রে পরিণত হয়। এসময় বিএনপি নেতা ও আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলী ছাড়াও বক্তব্য রাখেন, কমলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আলা উদ্দিন আলাল, সারপুকুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আজিজুল ইসলাম প্রধান, সাবেক চেয়ারম্যান মনসুর আলী, সারপুকুর ইউনিয়নের জনপ্রিয় তরুন নেতা একেএম হুমায়ন কবির, ভেলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সাপ্টিবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর সোহরাব, সমাজকল্যান মন্ত্রীর এপিএস ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান মিজান প্রমুখ।
এসময় নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী রফিকুল আলম তার বক্তব্যে বলেন, আমি আপনাদের এলাকারই সন্তান। আমি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে আদিতমারী উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট করছি। আপনারা আপনাদের মুল্যবান ভোটটি দিয়ে আমাকে একবার সেবা করার সুযোগ দিন। কারও কথায় কান দিবেন না,১০ মার্চ সারাদিন নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন এমনটাই প্রত্যাশা আপনাদের কাছে।
অপরদিকে লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে সদ্য বিএনপিতে যোগদানকারী হারাটি ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রফিক আ’লীগ প্রার্থী নজরুল হক পাটোয়ারী ভোলার পক্ষে নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচারনা চালাচ্ছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here