গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নৌকার পক্ষে বিশাল জনসমাবেশ

0
290

এম শিমুল খান, প্রতিনিধি, গোপালগঞ্জ : প্রচারনার শেষ দিন গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নৌকার পক্ষে বিশাল এক জনসমাবেশ হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪ টায় গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এ সমাবেশের আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হালিম শেখ সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা শেখ কবীর হোসেন এবং প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার প্রতিনিধি শেখ মোহাম্মদ আবদুল্লাহ।
পাটগাতী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাবুল শেখের নেতৃত্বে অত্র ইউনিয়নের জনগন বিশাল এক মিছিল করে সমাবেশে যোগদান করে। এরপর উপজেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল হক বিশ্বাস ও সম্পাদক শেখ বাবুল হোসেন খোকনের নেতৃত্বে ছাত্রলীগের প্রতিটি ইউনিটের কর্মীরা এক বিশাল মিছিলের মাধ্যমে সমাবেশে যোগ দেয়।
এছাড়া উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা পৃথক পৃথক মিছিল করে সমাবেশ অংশ নেয়। সময় গড়ার সাথে সাথে সমাবেশস্থল বিশাল জন সমূদ্রে পরিনত হয়।
এ সময় সমাবেশে উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি শেখ আহম্মেদ হোসেন মির্জা, সোলায়মান বিশ্বাস, ইলিয়াস হোসেন সরদার, শুকুর আহম্মেদ, যুগ্ন সম্পাদক শেখ সাইফুল ইসলাম. এমদাদুল হক বিশ্বাস, জনপ্রিয় শিল্পী নকুল কুমার বিশ্বাসসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা শেখ হাসিনার পক্ষে ভোট চেয়ে বলেন, এবারের নির্বাচন অস্তিত্বের নির্বাচন। সারা দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। তাই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই। তাই আমরা নৌকা মার্কায় শতভাগ ভোট দিয়ে প্রমান করে দেব যে এখানকার মানুষ নৌকা পাগল। তারা নৌকা ছাড়া কিছুই বোঝে না।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here