বিজয়ের পতাকাকে সমুন্নত রাখতে আবারও নৌকায় ভোট দিন :এনামুল হক শামীম

0
252

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল। আর তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিরাপদ ও শান্তির বাংলাদেশে পরিণত হয়েছে। তাই বিজয়ের পতাকা সমুন্নত             রাখতে        স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। কারণ, নৌকা স্বাধীনতা প্রতীক, নৌকা উন্নয়ন অগ্রযাত্রার প্রতীক। নৌকায় ভোট দিলে শেখ হাসিনা এগিয়ে যায়; আর শেখ হাসিনা এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়। এজন্য দেশকে এগিয়ে নিতে নৌকাকে বিজয়ী করতে একযোগে কাজ করুন। তাই উন্নত ও সমৃদ্ধ নড়িয়া-সখিপুর তথা বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকায় মার্কায় ভোট দিন। আসন্ন একাদশ সংসদ নির্বাচন উপলক্ষে শনিবার (১৫ ডিসেম্বর ২০১৮) দিনব্যাপী শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের গাগরীজোড়া, মাঝির হাট ও ডগ্রী বাজারে গণসংযোগ, পথসভা ও আওয়ামীলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নশাসন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দবির আকনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাস্টার নুরুল আমিন রতনের সঞ্চালনায় কর্মীসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি ওহাব বেপারী, কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, নড়িয়া উপজেলার সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, এমএ মালেক, নশাসন ইউপি চেয়ারম্যান বাবুল মোল্যা, প্যানেল চেয়ারম্যান শামসুদ্দিন সরদার, রাজনগর ইউপির সাবেক চেয়ারম্যান আলীমুজ্জামান মীর মালত, সুলতান মাহমুদ, বর্তমান চেয়ারম্যান জাকির গাজী, মোক্তারের চর ইউপি চেয়ারম্যান শাহ আলম চৌকিদার, জপসা ইউপির সাবেক চেয়ারম্যান আনোয়ার মাদবর, বর্তমান চেয়ারম্যান শওকত বয়াতী, জেলা পরিষদের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, মিজানুর রহমান আলম, আলী আহম্মেদ কাজী, আলমগীর হোসেন, আওয়ামীলীগ নেতা মিহির চক্রবর্তী, মজিবর রহমান মেলকার, দেলোয়ার তালুকদার, যুবলীগ নেতা ভিপি মামুন মোস্তফা, নড়িয়া পৌরসভা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব প্রমুখ।
তিনি আরও বলেন, বিজয়ের মাসে বাংলাদেশের জনগণ নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী করবে। বাংলাদেশের জনগণ বিজয়ের মাসে স্বাধীনতা বিরোধী শক্তিকে আবারও ভোটের মাধ্যমে পরাজিত করবে। কোন ষড়যন্ত্র করে জননেত্রী শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না। উন্নয়ন, অগ্রগতি ও স্বাধীনতা এবং সার্বভৌমত্ব রক্ষার জন্য জনগণের রায় নিয়ে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে।
এর আগে সকালে নড়িয়ায় এনামুল হক শামীম তাঁর নির্বাচনী কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here