তালায় ডিবি পুলিশ পরিচয়ে দূর্ধর্ষ ডাকাতি

0
271

সাতক্ষীরা প্রতিনিধিঃ
সাতক্ষীরার তালার ডাঙ্গা নলতায় গ্রামে ডিবি পুলিশের পরিচয় দিয়ে সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা বাড়ির মালিক সাজ্জাত শেখ(৬০) ও তার স্ত্রী লিলিমা বেগম (৫৫) কে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে মারাতœক আহত করে ঘরে রক্ষিত নগদ সাড়ে ৪ লাখ টাকা,৫ ভরি স্বর্ণলংকার ও মোবাইল সেট লুট করে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, সোমবার রাত আনুমানিক ১ টার দিকে ৫/৬ জনের মুখোশধারী এক দল ডাকাত ঐ বাড়িতে হানা দিয়ে প্রথমে ডিবি পুলিশের পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। এরপর দরজা খুলে বাইরে আসতেই কোন কিছু বুঝে উঠার আগেই তারা গৃহকর্তা সাজ্জাত শেখ ও তার স্ত্রী লিলিমা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে।

এসময় সাজ্জাতের স্বামী পরিত্যক্তা মেয়ে শিল্পী খাতুন বাইরে এসে মা-বাবাকে ঠেকানোর চেষ্টা করলে তারা তাকেও বেদম মারপিট করে। এসময় তারা ঘরে রক্ষিত নগদ সাড়ে ৪ লাখ টাকা,৫ ভরি স্বর্ণালংকার ও ২ টি মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়। ডাকাতরা চলে যাওয়ার পর তাদের ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আশংকাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল। এব্যাপারে স্থানীয় পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই হেকমত জানান,খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here