ঠাকুরগাঁও-তিনটি আসনে আ’লীগের ২৫ জন: বিএনপির মির্জা ফখরুলসহ ৫ জন মনোনয়ন কিনেছেন

0
108

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও তিনটি আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন কিনে জমা দিয়েছেন ৩ নারী নেত্রীসহ ২৫ জন। তিনটি আসনে প্রতিদ্বন্দিতা করতে বিএনপির দলীয় মনোনয়ন নিয়েছেন মির্জা ফকরুল ইসলাম আলমগীরসহ ৫জন । এর মধ্যে জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল হাকিম রয়েছেন । তবে তিনি নাশকতার অভিযোগে কারাগারে বন্দি রয়েছেন ।

ঠাকুরগাঁওÑ১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন কিনে জমা দিয়েছেন,আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার ,সাবেক পানি সম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী, এড. মকবুল হোসেন বাবু, জেলা আওয়ামীলীগের বাণিজ্য বিষয়ক সম্পাদক শামসুজ্জামান দুলাল, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. ইন্দ্র নাথ রায় , উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো , কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য ও দৈনিক আমাদের সময়ের সাংবাদিক আঞ্জুমান আরা বন্যা, যুব মহিলালীগের সভানেত্রী তাহমিনা আক্তার মোল্লা, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা তুলি, প্রয়াত সংসদ সদস্য খাদেমুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম, সাবেক ছাত্র নেতা কামরুল ইসলাম খোকন ও আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরীসহ ১২ জন । আর এই আসনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের একক প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর ।

ঠাকুরগাঁওÑ২ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন কিনেছেন একই পরিবারের ৫জন সহ মোট ৮ জন । এরা হলেন দবিরুল ইসলাম এমপি, তার ভাই মোহাম্মদ আলী, সফিকুল ইসলাম, ছেলে মাজাহারুল ইসলাম সুজন ও ভাতিজা আকরাম হোসেন । এছাড়া এ আসনে আওয়ামীলীগে মনোনয়ন নিয়েছেন প্রবীর কুমার রায়, এড. মোস্তাক আলম টুলু ও এ কে এম শামীম হোসেন টগর । বিএনপি থেকে ডা. আব্দুস সালাম, জেড মর্তুজা চৌধুরী তুলা ও জেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আব্দুল হাকিম । তিনি বর্তমানে কারাগারে রয়েছেন ।

ঠাকুরগাঁওÑ ৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন কিনে জমা দিয়েছেন সাবেক সংসদ সদস্য ইমদাদুল হক, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, সাবেক উপজেলা চেয়ারম্যান সইদুল হক, রবিউল ইসলাম রবি ও সুজাউল করিম সুজা । আর এই আসনে বিএনপি থেকে একক প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন কিনেছেন জাহিদূল ইসলাম । জাপার হাফিজউদ্দিন আহমেদ ও ওর্য়ার্কাস পার্টির ইয়াসিন আলী এমপি দলীয় মনোনয়ন নিয়েছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here