গোপনে বিয়ে, গ্রেপ্তার হলেন নায়িকা পপি!

0
354

খবর৭১ঃঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পপি। পরিবারের অমতে গোপনেই বিয়ে করেছেন। আর তাই পরিবারের দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়েছেন তিনি। একদল পুলিশ সদস্য পপির হাতে হাতকড়া বেঁধে থানায় নিয়ে গেছেন।

কথাগুলো শুনে ঘাবড়ে গেলেন তো? আসলে এটা বাস্তবে নয়, একটি ওয়েব সিরিজের গল্পে হয়েছে। ক্যারিয়ারে প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন পপি। যার নাম ‘ইন্দুবালা’।

এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন অনন্য মামুন। তিনিই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি স্থিরচিত্র প্রকাশ করেছেন। যেখানে দেখা যায়, পপিকে হাতকড়া লাগিয়ে থানায় নিয়ে যাচ্ছে পুলিশ। এই ছবির ক্যাপশনে অনন্য মামুন লেখেন, ‘গোপনে বিয়ে করায় পরিবারের করা মামলায় গ্রেফতার হলেন পপি…’।

নির্মাতা সূত্রে জানা গেছে, ‘ইন্দুবালা’ ওয়েব সিরিজের গল্পে আবর্তিত হয়েছে জঞ্জালে ভরা একটি সমাজকে ঘিরে। যেখানে চারদিকে শুধু অন্যায়, দুর্নীতি। এসব থেকে মানুষকে মুক্ত করতে এগিয়ে আসেন ইন্দুবালা। নিজের সাহস আর মনোবল দিয়ে সমাজের জঞ্জাল দূর করার চেষ্টা করেন এই নারী। সহিংসতার বদলে ভালোবাসা দিয়ে সমাজটাকে সুন্দরভাবে গড়তে চান তিনি।

‘ইন্দুবালা’ ওয়েব সিরিজে অভিনয় করা প্রসঙ্গে পপি বলেছেন, এখন আধুনিক যুগ। অনেক ধরণের কাজ হচ্ছে। পার্শ্ববর্তী দেশের অনেক তারকাই এখন ওয়েব সিরিজে অভিনয় করেন। দর্শকেরা এই নতুন কনটেন্ট গ্রহণ করছেন। সেটা ভেবেই কাজটি করা। এমন গল্পে আগে কখনো কাজ করিনি। আশা করি দর্শকরা পছন্দ করবেন কাজটি।

ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’-য় আরো অভিনয় করছেন তারিক আনাম খান, এ বি এম সুমন, শহীদুজ্জামান সেলিম, আঁচল প্রমুখ। ইনোভেট সলিউশন লিমিটেড প্রযোজিত এই সিরিজ আগামী ১৫ নভেম্বর থেকে প্রচার হবে।
খবর৭১/এস;

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here