বাগেরহাটে দুই কিশোরকে ‘সুপারি চোর’ আখ্যা দিয়ে গাছে বেঁধে নির্মম নির্যাতন

0
237

হেদায়েত হোসাইন লিটন বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটের চিতলমারী উপজেলার পল্লীতে বৃহস্পতিবার দুপুরে ‘সুপারি চোর’ আখ্যা দিয়ে গাছের সাথে বেঁধে দুই কিশোরকে নির্মম নির্যাতনের চালানো হয়েছে। নুর-আমিন (১৩) ও সুরজিত (১৩) নামের গুরুত্বর আহত ওই দুই কিশোরকে সন্ধ্যায় চিতলমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত নুর আমিনের পিতা আসাদ শেখ জানান, বৃহস্পতিবার বিকেলে উপজেলার চরডাকাতিয়া গ্রামে তার প্রবাসী ভাইয়ের সুপারী বাগানে ছেলে নুর আমিন তার বন্ধুদের নিয়ে ঘুরতে যায়। এ সময় স্থানীয় ইতিহার মুন্সি ও লুৎফর শিকদারসহ কয়েকজন যুবক মিলে ‘সুপারি চোর’ আখ্যা দিয়ে নুর আমিন ও সুরজিতকে গাছের সাথে বেঁধে নির্মম ভাবে নির্যাতন চালাতে থাকে। ধারালো ব্লেডের আঘাতে ক্ষতবিক্ষত ওই দুই কিশোরের আর্তচিৎকার শুরু করলে প্রতিবেশিরা ছুটে আসে। এসময়ে নির্যাতনকারিরা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে সন্ধ্যায় চিতলমারী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে নির্যাতনকারি ইতিহার মুন্সি ও তার সহযোগিরা নির্যাতনের কথা অস্বীকার করে জানান, সুপারি চুরির অপরাধে ওদের কয়েকটি চড়-থাপ্পড় দেয়া হয়েছে।
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকূল সরকার বলেন, আহত দুই কিশোরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে নির্যাতনকারিদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের আটক করা হবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here