আবার গুঞ্জন শোনা যাচ্ছে মালাইকা-অর্জুনের প্রেমের

0
278

খবর৭১:মালাইকা অরোরা খান এবং অর্জুন কাপুর বহু বছরের পুরনো বন্ধু। তবে শুধুই কি বন্ধু নাকি তার থেকেও বেশি? বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল মালাইকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অর্জুন। এবার তা আরও জোরদার হল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল মালাইকা ও অর্জুনের হাতে হাত রেখে হাঁটার ছবি। তাও আবার সুদূর ইতালির মিলানে। যদিও কার ছবি তা এক ঝলকে দেখে বোঝার উপায় নেই। তবে সংবাদ সংস্থা নিশ্চিত করেছে, ওই ছবিটি মালাইকা ও অর্জুনেরই।

দু’দিন আগেই জন্মদিন ছিল ‘ছাঁইয়া ছাঁইয়া’ গার্লের। ইতালিতেই জন্মদিন কাটিয়েছেন তিনি। এ বার মিলান বিমানবন্দরে দু’জনকে হাতে হাত রেখে হাঁটতে দেখা গিয়েছে। সেই ছবি শেয়ারও হয়েছে ইনস্টাগ্রামে।

মালাইকা যদিও বার বারই বলেন, আরবাজ খানের সঙ্গে তাঁর ১৮ বছরের দাম্পত্য ভেঙে যাওয়াতেই তার এবং অর্জুনের বন্ধুত্বের সম্পর্ককে অন্য নাম দেওয়া হচ্ছে।

তবে মালাইকা যা-ই বলুন, যত দিন গড়িয়েছে, অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক আরও জোরদার হয়েছে। দিন দু’য়েক আগে মুম্বই ফিরে মালাইকা ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। সেখানে একটি দেওয়ালে গ্রাফিত্তিতে লেখা ছিল ‘লভ’।

মালাইকা সেই পোস্টে সংযোজন করেছেন, ‘উই ফাউন্ড লভ ইন আ হোপলেস প্লেস।’ এর পর মালাইকা লিখেছেন, ‘ও আমার দিকে যে ভাবে তাকায়, তেমনটা আর কেউই নয়।’

এছাড়াও ইনস্টাগ্রামে আরও একটি ছবিতে মালাইকা লিখেছেন, ‘সোকিং ইট অল, অ্যান্ড লাভিং ইট।’ এরপর অনেকেই বলছেন, মালাইকা কি ঘোষণা করতে চলেছেন তার আর অর্জুনের সম্পর্কের কথা?

এতেই শেষ নয়, ইতালি থেকে ফেরার পর একটি রিয়্যালিটি শোয়ে পরিচালক করণ জোহর মালাইকাকে প্রশ্ন করেন, ‘‘তুমি ওখানে কী করলে? কেমন ঘুরলে?’’ ক্যামেরার দিকে তাকিয়ে সেই মোহময়ী হাসি দিয়েছেন মালাইকা।

আর বলেছেন, “এটা ছিল একেবারে শান্তিপূর্ণ। তোমারও জানার কথা।” এর পর করণ প্রশ্ন করেন, ‘‘তুমি কি একাই গিয়েছিলে বেড়াতে?’’ মালাইকা তখন উত্তর দেন, ‘‘এটা একটা ‘বার্নিং কোয়েশ্চেন’!’’

মালাইকার এই ভিডিও তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে, সেখানে অর্জুনের কাকা সঞ্জয় কাপুরও একটা স্মাইল দিয়েছেন।

মালাইকার সঙ্গে কাপুর পরিবারের সম্পর্ক অত্যন্ত ভাল। এই পোস্টের পর মালাইকা-অর্জুনের সম্পর্ক নিয়ে আরও একবার আলোচনা শুরু হয়েছে। একটা ফ্যাশন শোতেও সম্প্রতি তাঁদের পাশাপাশি দেখা গিয়েছে। ড্যান্স রিয়্যালিটি শোতেও থেকেছেন পাশাপাশি। এক ব্যবসায়ীর বাড়িতে আমন্ত্রিত পার্টিতে একই গাড়ি ব্যবহার করতে দেখা গিয়েছে বি টাউনের এই অভিনেতাদের।

অপর একটি সূত্রের খবর, মালাইকা ও অর্জুনকে দুবাইতেও দেখা গিয়েছে। মিলান থেকে দুবাইয়ে সময় কাটিয়ে তার মুম্বই ফিরেছেন।

মুম্বইয়ে তারা যে এক বিমানে ফিরেছেন, তার একটি ভিডিও ইনস্টাগ্রামে ঘুরছে। একই সময়ে বিমানবন্দরে দেখা গিয়েছে তাদের। তবে বিমানবন্দর থেকে আলাদা বেরিয়ে যান তাঁরা। তবে সেটা যে সাংবাদিকদের চোখ এড়াতেই, তা মোটামুটি পরিষ্কার।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here