সোনারগাঁওয়ে গৃহবধুকে পালাক্রমে ধর্ষন, গ্রেফতার-১

0
492

জহিরুল ইসলাম মৃধা, সোনারগাঁও(নারায়ণগঞ্জ)প্রতিনিধিঃনারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর সোনাপুর এলাকায়  এক গৃহবধুকে পালাক্রমে ধর্ষণের ঘটনায় সোনারগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে। গত রোববার সকালে ধর্ষণের ঘটনার পর গতকাল সোমবার দুপুরে ওই গৃহবধু বাদী হয়ে মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর থেকে ৩ ধর্ষক পালিয়ে যায়।
সোনারগাঁও থানায় দায়ের করা মামলার এজহারে ওই গৃহবধু উল্লেখ করেন, উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকার জেরিন টাওয়ারের ৩য় তলায় একটি ফ্লাটবাসা ভাড়া নিয়ে স্বামীসহ বসবাস করেন। গত শুক্রবার তার স্বামী গ্রামের বাড়ি বেড়াতে যান। ওইদিনই তার দেবর ও জ্যা তার বাড়িতে বেড়াতে আসেন। গত রোববার সকাল ৮টার দিকে কাঁচপুর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ইকবাল হোসেন, হেলাল, রবিন ও দেলেয়ার জোড়পূর্বক তাদের ঘরে প্রবেশ করে। এসময় তারদেবরকে মারধর করে জ্যাসহ একটি কক্ষে আটক করে রাখে। এক পর্যায়ে ওই গৃহবধুর গায়ের ওড়না দিয়ে মুখ বেধে পালাক্রমে ধর্ষণ করে। পরে ধর্ষণকারীরা তার দেবরের কাছে থাকা নগদ টাকা ও ঘরে থাকা প্রায় ১০ হাজার নগদ টাকা নিয়ে যায়। এসময় ওই গৃহবধু  ও তার জ্যাকে পতিতা আখ্যা ও দেবরকে মাদক ব্যবসায়ী বলে পুলিশে দেওয়ার চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসল রহস্য বেরিয়ে আসলে হেলাল নামের এক ধর্ষককে গ্রেফতার করে। এ ঘটনায় গতকাল সোমবার দুপুরে সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক( এসআই) তানভীর আহম্মেদ জানান, গত রোববার সকালে ৪ ধর্ষণকারী গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে ধর্ষণকারীরা ওই গৃহবধূ তার জ্যা’কে পতিতা ও দেবরকে মাদক ব্যবসায়ী বলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে কৌশলে ৩ ধর্ষক পালিয়ে যায়। কথাবর্তার এক পর্যায়ে আসল রহস্য বেরিয়ে আসলে হেলাল নামের এক ধর্ষককে গ্রেফতার করা হয়। পরে আটক ধর্ষক হেলালকে জিজ্ঞাসায় হেলাল ধর্ষনের কথা স্বীকার করে।

সোনারগাঁও থানার ওসি তদন্ত সেলিম মিয়া জানান, গৃহবধু ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা গ্রহন করা হয়েছে। ঘটনার সাথে জড়িত হেলাল নামের এক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। হেলাল মিয়া নামে এক ধর্ষককে আটক করা হয়েছে তার সহযোগীদের পুলিশ গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here