দুপচাঁচিয়ার পল্লীতে গৃহবধুকে গলা কেটে হত্যা

0
439

দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধিঃ
দুপচাঁচিয়া উপজেলার পলীতে আফরুজা বেগম(৩০) নামের এক গৃহবধুকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহত আফরুজা উপজেলার তালোড়া ইউনিয়নের বড়চাপড়া গ্রামের দিন মজুর আব্দুল মান্নান এর স্ত্রী। গত বুধবার দিবাগত রাতে তার নিজ বাড়ির শোবার ঘরে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।
নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, নিহত আফরুজার স্বামী আব্দুল মান্নান উলু/কাশার সংগ্রহ করে সামটা(বারুন) তৈরী করে তা বাজারে বিক্রি করে সংসার চালায়। কাশা সংগ্রহ করার জন্য মান্নান বিভিন্ন সময় বিভিন্ন এলাকায় রাত্রী যাপন করেন। ঘটনার রাতে সে উপজেলার পোড়াদহ এলাকায় অবস্থান করছিল। বড় মেয়ে নানার বাড়িতে অবস্থান করায় তার স্ত্রী আফরুজা খাওয়া দাওয়া শেষে তার ৫বছরের মেয়ে মিলিকে নিয়ে ঘুমিয়ে পড়ে। এ সুযোগে দূর্বৃত্তরা আফরুজার শোবার ঘরের টিনের দরজা কেটে ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে তাকে জবাই করে হত্যা করে। ভোরে নিহতের মেয়ে মিলি গ্রামবাসীকে ঘটনাটি জানালে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। আদমদীঘি সার্কেলের সহকারী সিনিয়র পুলিশ সুপার আলমগীর রহমান বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহতের স্বামী আব্দুল মান্নান জানান, দুই মাস পূর্বে আমার বড় মেয়ের(১০) শীলতাহানীর ঘটনায় একই গ্রামের একজনের বিরুদ্ধে মামলা করায় তাদের পক্ষের লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে আমার ধারনা।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক জানান, নিহত আফরুজাকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে এ হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদঘাটন হবে। হত্যাকান্ডের ঘটনায় নিহতের বাবা আবু তালেব বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। হত্যার রহস্য উদঘাটনে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here