ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসীর লাঠির আঘাতে জমজ ২ নবজাতকের মৃত্যু

0
332

সোহের পারভেজ,ঠাকুরগাঁও প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীদের লাঠির আঘাতে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ভাতুরিয়া রামপুর গ্রামের নবজাতক জমজ ২ শিশুর মৃত্যু এবং ৩ জন আহত হয়েছেন ।

হাসপাতাল ও স্থানীয়রা জানায়, তুচ্ছ ঘটনা নিয়ে ওই গ্রামের জসিমের সাত মাসের অন্ত:সত্ত্বা স্ত্রী মেহেরুন সন্ত্রাসী হামলার শিকার হন । আঘাত জনিত কারণে সময়ের আগে মেহেরুন জমজ ২ ছেলে শিশু’র গর্ভপাত হয়েছে । রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফিরোজ বলেন শিশু দুটি জন্মের আগে মায়ের গর্ভে মারা
গেছে । মেহেরুনের শ্বশুর আবু কালাম অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার বিকালে এক দল সন্ত্রাসী আকস্মিক ভাবে তার ছেলে জসিমের উপর হামলা করে । এ সময় মেহেরুন স্বামীর প্রাণ রক্ষা করতে গিয়ে নিজে গুরুতর আঘাত প্রাপ্ত হয় । ছেলে ও ছেলের স্ত্রীকে বাচাঁতে গিয়ে আবুল কালাম আহত হন । ওই দিন সন্ধ্যায় গ্রামবাসীরা বৃদ্ধ কালাম ও তার ছেলে জসিমকে উদ্ধার করে হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । সাত মাসের অন্ত:সত্ত্বা মেহেরুনকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ।চিকিসাধীন অবস্থায় শুক্রবার হাসপাতালে গর্ভপাত হয় মেহেরুনের জমজ ২ সন্তান ।
এ বিষয়ে হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল কুদ্দুস বলেন, ৭জনের বিরুদ্ধে মামলা হয়েছে । তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here