হাবিব আর তিশাকে অন্তরঙ্গ অবস্থায় দেখেন স্ত্রী রেহান

0
639

খবর৭১: সম্প্রতি ঢাকাই মিডিয়ায় শাকিব-অপুর গল্প স্তমিত হলেও, জেগে উঠেছে নতুন দুই তারকার সম্পর্কের গল্প। শিল্পী হাবিব ও মডেল তিশার লিভ টুগেদারের গুঞ্জন এখন শোবিজ পাড়ায় চড়া। একদিকে হাবিবের সাবেক স্ত্রী রেহান দাবি করছেন হাবিবের সাথে তানজিন তিশার আন্তরিক সম্পর্ক রয়েছে, সেখানে তিশা বিষয়টি অস্বীকার করলেও হাবিব বলছেন এটা তার ব্যাক্তিগত বিষয়।

তিনজনই নিজেদের ফেসবুকে পাল্টাপাল্টি কথা বলে যাচ্ছেন। এবার সরাসরি মিডিয়ার মুখমুখী হলেন হাবিবের দ্বিতীয় সাবেক স্ত্রী রেহান চৌধুরী। ২০১১ সালের ১২ অক্টোবর তার সাথে পারিবারিকভাবে বিয়ে হয় হাবিব ওয়াহিদের। এরপর পাঁচ বছরের দাম্পত্য জীবনে ২০১২ সালে ২৪ ডিসেম্বর তাদের ঘর আলোকিত করে আসে একমাত্র সন্তান আলিম। কিন্তু এ বছরের ১৯ জানুয়ারি তাদের আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

রেহানের ভাষ্যমতে হাবিবের উশৃঙ্খল জীবন ও শেষের দিকে তানজিন তিশার সাথে অযাচিত সম্পর্ক তাদের বিচ্ছেদের কারণ। তিনি সংসারের শেষ সময়ের কথা বর্ণনা করে বলেন, হাবিব যখন বাসার বাইরে থাকত তখন কখনও আমি ঘণ্টায় ঘণ্টায় ফোন দিয়ে ওর খবর নিতাম না। কারণ আমি জানি ও বাইরে ব্যস্ত থাকে। আমি হাবিবের উপর ভরসা রাখতাম সব সময়। কিন্তু একদিন ওর স্টুডিওতে গিয়ে তিশাকে আমি ওর সঙ্গে যেভাবে দেখি সেটি বলতে এখন আমার লজ্জা হচ্ছে। এছাড়াও আমাকে বিভিন্ন সময়ে বিভিন্নভাবে নির্যাতন করত। এরপর আমরা গত জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে আলাদা হওয়ার সিদ্বান্ত নেই।

রেহান জানালেন তিশা তার স্বাভাবিক জীবনের শান্তি নষ্ট করত। তিনি বলেন, আমি হয়তো বাইরে আলিমকে নিয়ে খেতে গেছি। তখন তিশা ফোন অথবা টেক্সট করত। আর বাজে সব কথা বলত। সেগুলো শুনতে তো ভালো লাগে না। বর্তমানে হাবিব আর তিশার মধ্যে সম্পর্কের কোন টানাপড়েন দেখা দিলে তিশা আমাকে ফোন দিয়ে বাজে ভাষায় কথা বলে। বলে, আমাদের ব্রেকআপ হয়ে গেছে এর জন্য তুই দায়ি। এমন না যে প্রথমবার ঘটনা ঘটার পর আমি এতোদিন পর কথাগুলো বলছি। আমি আর সহ্য করতে পারছিলাম না।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here