শাকিবের নতুন নায়িকা সূচনা আজাদ

0
708

খবর৭১: নায়কের শিডিউল জটিলতায় অনেকদিন ধরেই আটকে ছিল শাকিব খানের ‘অপারেশন অগ্নিপথ’ ছবিটির শুটিং। তবে এবার সময় দিতে চান শাকিব। পরিচালক আশিকুর রহমানের ব্যবসা সফল ‘কিস্তিমাত’ ছবিটির পর এবার তিনি হাত দিয়েছেন ‘অপারেশন অগ্নিপথ’ চলচ্চিত্রে।

কিস্তিমাত’র মতো এবারও চমক নিয়ে আসছেন পরিচালক। আর সেটি চরিত্রে। ‘অপারেশন অগ্নিপথ’ ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শিবা আলী খান। তবে নবাগতা হিসেবে শাকিবের ছবিতে নাম লিখাতে যাচ্ছেন সূচনা আজাদ।

সূচনা অনেকদিন ধরেই র‌্যাম্প ও ছোটপর্দায় কাজ করছেন। এবার ‘অপারেশন অগ্নিপথ’-এ শাকিবের সহযোগী এক নারী হ্যাকার চরিত্রে দেখা যাবে এই বঙ্গললনাকে। একই সঙ্গে ছবিটিতে খল চরিত্রে থাকছেন মিশা সওদাগর ও টাইগার রবি।

শাকিবের ছবিতে কাজ করার অনুভূতি জানিয়ে উচ্ছ্বসিত সূচনা আজাদ গণমাধ্যমকে বলেন, ‘চলচ্চিত্র অভিনেত্রী হবো বলেই মিডিয়াতে কাজ শুরু করেছি। চলচ্চিত্রই আমার মূল টার্গেট। অনেক পরিশ্রম করছি। সম্প্রতি আশিকুর রহমানের ‘অপারেশন অগ্নিপথ’-এ চুক্তিবদ্ধ হয়েছি। সবার সহযোগিতা ও দোয়া চাই।’

এদিকে ছবিটি নিয়ে আশাবাদী পরিচালক আশিকুর রহমানও। তিনি বলেন নির্মাতা বললেন, ‘সূচনা আমার চাওয়ার মতো একটি চরিত্র। এমন এমন একজনকেই চেয়েছিলাম। ও অনেক সিরিয়াসও। আশা করি, ভালো কিছু দর্শকদের উপহার দিতে পারবো।’
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here