কোস্টারিকাকে ৪-১ এ উড়িয়ে দিল বেলজিয়াম

0
226

খবর৭১: ঘরের মাঠে বিশ্বকাপ প্রস্তুতি পর্বের শেষ ম্যাচটি ৪-১ গোলে জিতেছে বেলজিয়াম।

বরাবরের মতোই সোমবার রাতেও ম্যাচের শুরু থেকে প্রতিপক্ষের রক্ষণে প্রচণ্ড চাপ সৃষ্টি করে বেলজিয়াম। তবে খেলার ধারার বিপরীতে ২৪তম মিনিটে গোল খেয়ে বসে তারা।

পিছিয়ে পড়ে পাল্টা জবাব দিতে দেরি করেনি স্বাগতিকরা। ৩১তম মিনিটে ডি-বক্সে ডান দিক থেকে এক জনকে কাটিয়ে দূরের পোস্টে বল বাড়ান এডেন হ্যাজার্ড। আর গোলমুখে ফাঁকায় বল পেয়ে রিয়াল মাদ্রিদ গোলরক্ষক কেইলর নাভাসকে সহজেই পরাস্ত করেন নাপোলির ফরোয়ার্ড ড্রিস মের্টেন্স।

দলকে সমতায় ফেরানো মের্টেন্স ৪২তম মিনিটে এগিয়ে যাওয়া গোলে অবদান রাখেন। ডান দিক থেকে তার বাড়ানো ক্রস ছয় গজ বক্সের বাইরে ডান পায়ের ভলিতে লক্ষ্যভেদ করেন ম্যানচেস্টার ইউনাইটেডের স্ট্রাইকার লুকাকু।

দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে ব্যবধান বাড়ান ক্লাবের হয়ে ভালো একটি মৌসুম কাটিয়ে আসা লুকাকু। ডান দিকের বাইলাইন থেকে উইঙ্গার নাসের চাদলির কাটব্যাক ছয় গজ বক্সে পেয়ে হেডে নিজের দ্বিতীয় গোলটি করেন এই ফরোয়ার্ড।

৬৪তম মিনিটে গোছানো এক আক্রমণে ব্যবধান আরও বাড়ান মিচি বাতসুয়াই। ডি-বক্সে হ্যাজার্ডের ছোট করে বাড়ানো বল ধরে ডান দিকে পাস দেন লুকাকু। আর ছয় গজ বক্সের ঠিক বাইরে থেকে বল জালে ঠেলে দেন বরুসিয়া ডর্টমুন্ডের ফরোয়ার্ড বাতসুয়াই।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here