ঠাকুরগাঁওয়ে জাতীয় সাংবাদিক সংস্থার ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
95
ঠাকুরগাঁওয়ে জাতীয় সাংবাদিক সংস্থার ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ জাতীয় সাংবাদিক সংস্থা সংগঠনের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও জেলা শাখার অায়োজনে বুধবার রাতে পৌরসভার হলরুমে আলোচনা সভা, কেক কাটা ও নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ।বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, ব্যবসায়ী সংগঠন থেকে মামুন উর রশিদ,ঠাকুরগাঁও জেলা প্রেস ক্লাবের সভাপতি লাবু, ঠাকুরগাঁও পৌরসভার সচিব রাশেদুর রহমান রাশেদ।

বক্তারা সুস্থধারার সাংবাদিকতায় মনোনিবেশের জন্য সাংবাদিকদের আহবান জানান। সে সময় তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকদের সমাজে বিশেষ ভূমিকা পালনের আহ্বান জানান এবং সংগঠনের সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। অনুষ্ঠানে জাতীয় সাংবাদিক সংস্থা ঠাকুরগাঁও জেলা শাখার সহ-সভাপতি আজম রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আখতারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, আইন সম্পাদক এ্যাড. মোস্তফা হারুন হেলালি সুমন প্রমূখ।

এ সময় অন্যান্যের মধ্যে রাজনৈতিক, শিক্ষক, ব্যবসায়ী, সাংবাদিক সহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে কেক কেটে সংগঠনের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। সবশেষে সংগঠনের সদস্যদের পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, জাতীয় সাংবাদিক সংস্থা হাজার ১৯৮২ সালে রাজধানী ঢাকায় প্রতিষ্ঠিত হয়। সারাদেশে সংগঠন টির কমিটি ও কার্যক্রম চালু রয়েছে। সংগঠনটি সারাদেশে সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে।

সম্প্রতি জাতীয় সাংবাদিক সংস্থার ঠাকুরগাঁও জেলা শাখার ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে মোহাম্মদ আলী সভাপতি ও আসাদুজ্জামান আসাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here