বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে ও যুবদলের কমিটি অনোমোদন হওয়ায় কুড়িগ্রামে জেলা যুবদলের বিক্ষোভ মিছিল

0
312

কুড়িগ্রাম প্রতিনিধি:
বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগমখালেদা জিয়ার নামে মিথ্যা ও বানোয়াট মামলায় সাজা দিয়ে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন থেকে বিরত রাখতে আওয়ামীলীগের ষড়যন্ত্রের প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল। রোববার কুড়িগ্রামে দীর্ঘ ১৫ বছর পর জেলা যুবদলের ২০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন হওয়ায় পর রোববার বিকেলে নেতৃবৃন্দ কুড়িগ্রামে আসলে তাৎক্ষনিক এ বিক্ষোভ মিছিল বের করে জেলা যুবদলের নেতা কর্মীরা।
বিক্ষোভ মিছিলটি শহরের ঝিনুক সিনেমা হল মোড় থেকে বের হয়ে পোস্ট অফিস পাড়াস্থ জেলা বিএনপি কার্যালয়ে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে সমাবেশ বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, দফতর সম্পাদক আশরাফুল হক রুবেল, যুবদলের সভাপতি রায়হান কবির, সাধারন সম্পাদক নাদিম আহমেদ, সহ-সভাপতি নাসিম পারভেজ তারা, যুগ্ম সম্পাদক রুহুল আমিন খাঁন টিপু, বেলাল হোসেন সাজু, সাংংগঠনিক সম্পাদক রজব আলী, পৌর যুবদলের সভাপতি ওয়াজেদ আলী ঝিনুক, সম্পাদক ইনসান আলী, সদর যুবদল সভাপতি আব্দুল হামিদ, সম্পাদক ফারুক আহমেদসহ যুবদলের নেতা কর্মীরা ।
বক্তারা বলেন আওয়ামীলীগ চক্রান্ত করছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করতে না দিয়ে ফাঁকা মাঠে গোল দিতে। বিএনপি ও যুবদলের নেতা কর্মীরা আগামীদিনে আওয়ামীলীগের সকল ষড়যন্ত্র মোকাবেলা করবে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here