জামালগঞ্জে বিএনপির মানববন্দনে হাতাহাতির ঘটনায় দু’পক্ষের উত্তেজনা: জেলার সমোঝতার চেষ্টা

1
701

জামালগঞ্জ প্রতিনিধি ::
জামালগঞ্জ উপজেলা বিএনপির দু’পক্ষের মানববন্দনে হাতাহাতির ঘটনায় উত্তেজনা বিরাজ করছে।গত মঙ্গলবার হাওরের জলাবদ্ধতা নিরসন,বেড়ীবাঁধের কাজ সঠিক ভাবে দ্রুত সময়ে সম্পন্ন করার দাবীতে মানববন্দন চলাকালে শাহজাহান -আজিজ গ্রুপ ও নূরুল হক আফিন্দি গ্রুপের নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা সৃষ্টি হয়।এসময় নূরুল হক অাফিন্দিসহ তার গ্রুপের কয়েক নেতা লাঞ্চিত হন ও ব্যানার চিনিয়ে নেওয়ার মত ঘটনা ঘঠে।সূত্রে জানা যায়,এই ইস্যুকে কেন্দ্র করে নূরুল হক অাফিন্দি সমর্থকরা দূর্লভপুর ও সাচনা বাজারে দফায় দফায় বৈঠক করে আজ রবিবার জামালগঞ্জে অবস্হান নেওয়ার ঘোষনা করা হয়েছে। বৈঠকে বিএনপি একাংশের সভাপতি নূরুল হক অাফিন্দি,সাধারন সম্পাদক আব্দুল মালিক,সাংগঠনিক সম্পাদক ওয়ালী উল্লাহ সসরকারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্হিত ছিলেন।এদিকে অবস্হান কর্মসুচি প্রতিরোধের ব্যাবস্হা নিতে শাহজাহান -আজিজ গ্রুপের নেতাকর্মীরাও সাচনা-জামালগঞ্জে একাধিক বৈঠক করেছেন। এসব বৈঠকে উপজেলা বিএনপি নেতা সিরাজ মিয়া, আব্দুছ ছত্তার, মোহাম্মদ অালী,শাহজাহান, অাজিজুর রহমান,অাব্দুস সহিদ তালুকদার, জুলফিকার চৌধুরী,ইকবাল হোসেন,শহিদূল ইসলাম,খুরশেদ অালম,আখতারুজ্জান, মামুন, হাসিন জিয়া হিরন প্রমুখ উপস্হিত ছিলেন।এ ব্যাপারে উভয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে টান টান উত্তেজনা বিরাজ করছে।আজ রবিবার ঘোষনা অনুযায়ী দু’পক্ষের নেতাকর্মীরা মুখামুখি হলে রক্তক্ষয়ী সংঘর্ষ হওয়ার সম্ভবনা রয়েছে।
এব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ অবুল হাসেম বলেন,অাইন সৃংখলা রক্ষায় কঠোর অবস্হানে রয়েছি। জেলা পুলিশ সুপার মহোদয় চিঠি দিয়েছেন। কোন পক্ষকেই মিটিং করতে দেওয়া হবেনা।
এদিকে জেলা বিএনপির সাধারন সম্পাদক নূরুল ইসলাম নুরুল বলেন,বিষয়টি সমাধানের জন্য জেলা কমিটির পক্ষ থেকে ৩ সদস্যর একটি প্রতিনিধি দল জামালগঞ্জে পাঠানো হয়েছে। তারা হলেন যুগ্ন সম্পাদক মোনাজ্জির হোসেন সুজন ও নুর হোসেন,সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম।রিপোর্ট লেখা পর্যন্ত পৃথক ভাবে সমোঝতার চেষ্টা চলছে।
খবর৭১/এস:

1 COMMENT

  1. জাতি ও দেশের কথা চিন্তা করে এসব থেকে বিরত থাকুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here