নিজেদের নামটিই সঠিকভাবে লিখতে পারেনি কর্তৃপক্ষ

0
536

খবর৭১:ঘরের মাঠে সিরিজ, আয়োজক বাংলাদেশ। অথচ নিজেদের নামটিই সঠিকভাবে লিখতে পারেনি কর্তৃপক্ষ। ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচের টিকিটে ‘বাংলাদেশ’ বানানটি লেখা হয়েছে ভুলভাবে।

১৯ জানুয়ারি বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি মাঠে গড়াবে। ত্রিদেশীয় সিরিজে দর্শকদের আগ্রহ যে ম্যাচটি ঘিরে সবচেয়ে বেশি। অথচ গুরুত্বপূর্ণ এই ম্যাচের টিকিটে এত বড় একটি ভুল করা হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোমাধ্যমসহ সব জায়গায় উঠেছে সমালোচনার ঝড়।

ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়া ভুল বানানের টিকিটে দেখা যাচ্ছে, ইংরেজিতে বাংলাদেশ বানানে ‘বি-এ-এন-জি-এল-এ-ডি-ই-এস-এইচ’-এর স্থলে বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচের টিকেটে লেখা ‘বি-এন-এ-এন-জি-এল-এ-ডি-ই-এস-এইচ’! অর্থাৎ বাংলাদেশ বানানের শুরুতে বাড়তি একটি ‘এন’ অক্ষর যোগ করা হয়েছে। যেটি যে কারও চোখে সহজেই ধরা পড়বে।

টিকিট বিক্রি হয়ে গেছে। মানুষের হাতে হাতে পৌঁছে গেছে। এখন তো আর এটা সংশোধন করা সম্ভব নয়। তবে এমন ভুলের জন্য দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, যে প্রেস ছাপার দায়িত্বে ছিল, তারাই ভুলটা করেছে। তবে মূল দায়িত্বটা নিজেদের বলে ভুলের দায়ও নিজেদের কাঁধে নিচ্ছে বিসিবি।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here