বেলকুচিতে জুয়ার আসর ভেঙ্গে দিলেন ইউএনও

0
300

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে জুয়া খেলার আসর ভেঙ্গে দিলেন উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান। এ সময় তিন জুয়ারুকে হাতে নাতে গ্রেফতার করে ১৫ দিন করে সাজা দেন।

বুধবার দুপুরে উপজেলার চালা উত্তরপাড়া কাঠের পুল এলাকায় জুয়া খেলা অবস্থায় উপজেলা নিবাহী অফিসার জুয়ার আসরে ঢুকে জুয়ার আসর ভেঙ্গে দিয়ে পুরিয়ে দিয়েছে। এছাড়া জুয়া খেলার ঘর দুই ভুমিহীনদের মাঝে বিতরন করেন।

এ সময় তিন জুয়ারুকে গ্রেফতার করে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান।

গ্রেফতারকৃতরা হলেন বেলকুচি পৌর এলাকার চালা গ্রামের মানিক চানের ছেলে আব্দুল আওয়াল (৫০)। একই গ্রামের মৃত রসুলদীর ছেলে ওমর আলী কমল (৪৮) ও চরচালা গ্রামের মৃত শামছুল হকের ছেলে বাবলু (৩৫)।

দুই ভুমিহীনকে জুয়া খেলার ঘর দিয়েছেন ইউএনও। এরা হলেন চালা উত্তরপাড়ার মৃত আনছার আলীর স্ত্রী জহুরা বেগম ও আমিরুলের স্ত্রী শিল্পী বেগমকে টিনগুলো দিয়ে দেন।

এ সময় উপজেলা নিবাহী অফিসার ওলিউজ্জামান সহ তার সাথে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আফসানা ইয়াসমিন, থানা এসআই শামীম রেজা সহ অন্যান্য কর্মকতারা উপস্থিত ছিলেন।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here