অবশেষে বিয়ে করেছেন নায়িকা সিমলা

0
781

খবর ৭১: বছরের শুরুতেই মিডিয়াকে নতুন খবর দিলের ‘ম্যাডাম ফুলি’ খ্যাত জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী সিমলা। অথচ গোটা বছরে তার কোনও পাত্তাই ছিল না। ফোনও বন্ধ পাওয়া যেতো প্রায়শই। তবে ভক্তদের জন্য সুখবর- বছরের প্রথম দিনেই জানা গেল, মিডিয়ার চোখে ধুলো দিয়ে গেল অক্টোবরে ভালবাসার পুরুষকেই বিয়ে করেছেন সিমলা।

স্বামী নারায়ণগঞ্জের ছেলে লন্ডন প্রবাসী মাহি বি জাহান একজন ব্যবসায়ী। দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে মাহির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সিমলা। খুব শিগগিরই চলচ্চিত্রকে গুডবাই জানিয়ে স্বামীর সঙ্গে স্থায়ীভাবে লন্ডনে বসবাস করবেন সিমলা।

খোঁজ নিয়ে জানা যায়, বিয়ের পর আগের সবগুলো মোবাইল নম্বর বন্ধ করে নতুন নম্বর ব্যবহার করছেন সিমলা। সিমলার চেয়ে তার স্বামীর বয়স তুলনামূলক অনেক বেশি।

গেল বছর বিয়ের প্রসঙ্গে গণমাধ্যমকে ‘ম্যাডাম ফুলি’ খ্যাত অভিনেত্রী সিমলা বলেছিলেন- ‘মানুষ হিসেবে একটা বোধ আছে তো। বিয়ের বিষয়টা সম্পূর্ণ স্রষ্টার হাতে। আমি চেষ্টা করেছি। কিন্তু আমি চাইলেও করতে পারিনি। তার মানে আমার দ্বারা আপতত সম্ভব নয়। সৃষ্টিকর্তা যেদিন চাইবে সেদিন হবে। তবে ব্যাচেলর জীবনটাকে উপভোগ করছি। যে এই অনুভূতিটা উপভোগ করে সেই জানে। আর বিয়ের সময় তো এখনও ফুরিয়ে যায়নি। আমার চুলগুলো তো এখনও কালো।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here