ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

0
96

 

শরীয়তপুরের নড়িয়ায় শেখ সুমাইয়া সুমু (২০) নামের এক ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে নড়িয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বৈশাখীপাড়া এলাকার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শেখ সুমাইয়া সুমু নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের আবু বকর শেখের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সুমাইয়ার জন্মদিন ছিল। বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন শেষে রাতে বাসায় ফিরে নিজ রুমে দরজার শিটকিনি লাগিয়ে শুয়ে পড়েন। এদিকে, মধ্যরাত থেকে সুমাইয়ার মুঠোফোনে একাধিকবার কল আসা শুরু করে।

রিংটোনের শব্দে ঘুম ভেঙে যায় সুমাইয়ার পরিবারের অন্য সদস্যদের। এসময় দরজার বাইরে থেকে সুমাইয়াকে ডাকাডাকি করেন তারা। কিন্তু রুমের ভেতর থেকে কোনো সাড়া-শব্দ পাওয়া যায়নি।

একপর্যায়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় সুমাইয়ার মরদেহ ঝুলে থাকতে দেখেন। থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় কাউন্সিলর আবু জাফর শেখ বলেন, সুমাইয়া আমার ভাতিজি। ওদের বাসা থেকে ফোন পেয়ে রাতে ঘটনাস্থলে ছুটে যাই। রুমের দরজা বাহির থেকে আটকানো দেখে ভেঙে ফেলি। এসময় সুমাইয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। প্রেমঘটিত কারণে ও আত্মহত্যা করে থাকতে পারে।

নড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগ থাকলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here