নির্বাচন বর্জনে ঢাকার দক্ষিণখানে বিএনপির লিফলেট বিতরণ

0
52

নিজেস্ব প্রতিবেদক
নির্বাচন বর্জন করে অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরিতে রাজধানীর দক্ষিণখানের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করে গণসংযোগ করেছে বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীরা।

আজ (৩০ ডিসেম্বর) শনিবার সকালে রাজধানীর উত্তরার দক্ষিণখানের হাটবাজার, দোকানপাট ও ব্যাবসা প্রতিষ্ঠানে গিয়ে জনগনকে ভোট বর্জনের আহবান জানিয়ে অসহযোগ আন্দোলনে শরীক হওয়ার আহবান জানান দক্ষিণখান থানা বিএনপি ও থানা আওতাধীন ৪৭, ৪৮, ৪৯ ও ৫০ নং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির অন্যতম যুগ্মআহবায়ক ও উত্তরা পূর্ব জোনের টিম প্রধান মোস্তাফিজুর রহমান সেগুন ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সহ-সম্পাদক ও দক্ষিণখান থানা বিএনপি যুগ্ম-আহবায়ক হেলাল উদ্দিন তালুকদার, গত ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ৫০ নং ওয়ার্ডের বিএনপির মনোনীত কাউন্সিলর প্রার্থী ও দক্ষিণখান থানা বিএনপির অন্যতম যুগ্ম-আহবায়ক দেওয়ান মোঃ নাজিম উদ্দিন, যুগ্ম-আহবায়ক আমিরুল ইসলাম বাবলু, মোঃ মিন্নাত আলী, আনোয়ার হোসেন জমিদার, শাজাহান আলী, দেলোয়ার হোসেন সবুজ, থানা আহবায়ক কমিটির সদস্য আব্দুস সাত্তার বাবুল, মোঃ কামাল হোসেন, ময়েজউদ্দিন, মমিন উদ্দিন, এইচ. এম. আব্দুল্লাহ খলিলুল্লাহ, ৪৮ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হজরত আলি, সিমিয়র সহসভাপতি মোঃ শরিফ হোসেন, ৫০ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান, যুগ্ম-সাধারণ রিয়াজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান ওয়াসিম, ছাত্র বিষয়ক সম্পাদক প্রকৌশলী সৈয়দ তাজুল ইসলাম, ৪৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম হেলাল, সাবেক আহবায়ক সদস্য সাজু ইসলাম জীবন, ৪৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী শরিফ হোসেন, মহিলা দলের সভাপতি জাকিয়া সুলতানা পান্না সহ থানা ও ওয়ার্ডের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here