তালায় অনলাইন জুয়া, মাদক, বাল্য বিবাহ প্রতিরোধে লিফলেট বিতরণ শুরু

0
78

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার তালায় অনলাইন জুয়া, মাদক, বাল্য বিবাহ প্রতিরোধ করি মানবিক ও স্মার্ট খলিলনগর ইউনিয়ন গড়ি প্রতিপাদ্যকে সামনে রেখে লিফলেট বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে তালা প্রেসক্লাব থেকে খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু লিফলেট বিতরণ শুরু করেছেন। এরপর খলিলনগর ইউনিয়ন গুরুত্বপূর্ণ জনসমাগমস্থলে লিফলেট বিতরণ করেন। এসময় সাংবাদিক সেলিম হায়দার, সেকেন্দার আবু জাফর বাবু ও ইউপি সচিব সেখ রেজাউল করিম উপস্থিত ছিলেন।
লিফলেট কর্মকান্ড সমূহ : রাত ১১টার পর খলিলনগর ইউনিয়নের সকল বাজারের দোকান বন্ধ থাকবে। ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যদের উপস্থিতিতে গ্রাম পুলিশের সমন্বিতট হল জোরদার করা হয়েছে। ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে শিক্ষক,ইমাম,পুরোহিত ব্যবসায়ী ও সুধী জনদের নিয়ে অনলাইন জুয়া, মাদক, বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনামূলক সভা অব্যাহত রয়েছে। ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান সমূহে অভিভাবক সমাবেশ করা হচ্ছে। অপরাধীদের ধরতে আইন শৃঙ্খলা বাহিনীর তৎপরতা বৃদ্ধিসহ তালিকা তৈরির কাজ চলছে। উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যদের উপস্থিতিতে সচেতনতামূলক সভা হচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে, সংবাদ পত্রে, ব্যানার-ফেস্টুনের মাধ্যমে সাধারণ জনগণকে অনলাইন জুয়া, মাদক, বাল্য বিবাহের কুফল সম্পর্কে ধারণা দেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here