প্রিয়তমা’ দেখে পলকের চোখে পানি

0
103

খবর৭১: এবারের ঈদে সারা দেশে মুক্তি পেয়েছে শাকিব খান ও ইধিকা পাল অভিনীত ‘প্রিয়তমা’। তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ‘প্রিয়তমা’ দেখে আবেগতাড়িত হয়ে পড়েন। তিনি চোখের পানি ধরে রাখতে পারেননি বলে জানান।

‘প্রিয়তমা’ দেখতে স্ত্রী-সন্তানসহ সপরিবারে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে উপস্থিত হন পলক। রোববার সন্ধ্যায় ছবিটি দেখার পর গণমাধ্যমের মুখোমুখি হন তিনি। প্রতিমন্ত্রী বলেন, এই সিনেমা আমি আমার প্রিয়তমাকে নিয়ে দেখেছি।

পলক বলেন, ‘এ সিনেমাটি এমন একটি সিনেমা যেখানে আমরা যারা চল্লিশোর্ধ্বরা রয়েছি তাদের যেমন সিনেমা, আমাদের যেমন রিলেট করেছে, আমার ছেলে ১৭ বছরের সেধ আবেগতাড়িত হয়েছে। এ সিনেমা সব বয়সিদের জন্য।’

প্রতিমন্ত্রী বলেন, শাকিব খান প্রমাণ করেছেন তিনি একজন সুপারস্টার। ‘প্রিয়তমা’ সিনেমার শুরু থেকে শেষপর্যন্ত আমাকে আবেগতাড়িত করেছে। আমি নিজের চোখের পানি ধরে রাখতে পারিনি। আমি খুবই গর্বিত-আনন্দিত এ সিনেমাটি দেখে।

পলক বলেন, ‘প্রিয়তমা’ সিনেমাটি দেখার জন্য মানুষ হলমুখী হয়েছেন। লাইন ধরে টিকিট কাটছেন। লাইন ধরে মানুষ প্রবেশ করছেন। ‘প্রিয়তমা’ সিনেমা বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে অনন্য মাইলফলক হয়ে থাকবে।

প্রতিমন্ত্রী বলেন, সবাইকে আমন্ত্রণ জানাব আপনারা সিনেমা হলে আসুন। পরিবারকে সঙ্গে নিয়ে ‘প্রিয়তমা’ দেখুন।

সারা দেশে ১০৭টি সিনেমা হলে চলছে ‘প্রিয়তমা’। এতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। হিমেল আশরাফের পরিচালনায় রোমান্টিক-অ্যাকশন ঘরানার সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। এতে আরও অভিনয় করেছেন- কাজী হায়াৎ, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, শহীদ উন নবী, এলিনা শাম্মী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here