উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নীলফামারী -৪ আসনে নৌকার প্রার্থী দিতে আ’লীগের কর্মীসভা

0
168

মিজানুর রহমান মিলন : সৈয়দপুর
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামি সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে নীলফামারী -৪ আসনে নৌকার প্রার্থী মনোনয়ন দেওয়ার দাবিতে নির্বাচনী এলাকা সৈয়দপুর ও কিশোরগঞ্জে আওয়ামী লীগের সভা সমাবেশ অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে শনিবার বিকেলে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নের চওড়া বাজারে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন। উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. নজরুল ইসলাম নজু’র সভাপতিত্বে বক্তব্য বলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আ’লীগের সভাপতি সানজিদা বেগম লাকী, নীলফামারী জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান শাহিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান মিন্টু, বোতলাগাড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু, খাতামধুপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন আ’লীগ নেতা বুলবুল চৌধুরী, রাকিবুল ইসলাম সোহান,মোস্তফা কামাল, সৌরভ হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম আসাদসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
কর্মীসভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন দলের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকারের সকল উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা জনগনের মাঝে ছড়িয়ে দিতে হবে। তিনি বলেন বিএনপি জামাত জোট নির্বাচনকে কেন্দ্র করে নানা রকম ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তারা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চালিয়ে যাচ্ছে বিভিন্ন অপপ্রচার। তাদের সেই অপপ্রচার ও ষড়যন্ত্র রাজনৈতিকভাবে মোকাবেলা করতে হবে। এজন্য দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।
উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামি সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সৈয়দপুরে নৌকার প্রার্থী দিতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করে বলেন, সৈয়দপুর -কিশোরগঞ্জ আসনে নৌকার বিকল্প নেই। আসনটির প্রতিটি এলাকার জনগনের একটাই দাবি নৌকার মাঝি চাই।
সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার আওয়ামী লীগসহ দলের সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীকে দ্বিধাদ্বন্দ্ব ভুলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং বিএনপি জামাত জোটের ষড়যন্ত্র মোকাবেলা করতে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন। চওড়া বাজারের কর্মীসভা এক পর্যায়ে জনসভায় রুপ নেয়। উল্লেখ্য আগামি নির্বাচনে নীলফামারী -৪ আসনে নৌকার প্রার্থী দিতে কয়েকমাস থেকে সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে সভা সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিনের সার্বিক তত্বাবধানে হচ্ছে ওইসব অনুষ্ঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here