রাজের সব কথার উত্তরও লাইভেই দেবেন পরীমনি

0
110

খবর৭১: একটি সংবাদমাধ্যমের লাইভ অনুষ্ঠানে রাজ যেসব কথা বলেছেন, সেসব কথার উত্তর লাইভে এসেই দেবেন বলে জানিয়েছেন তার স্ত্রী চিত্রনায়িকা পরীমনি।

সোমবার ভোরে পরীমনি তার ফেসবুকে এক পোস্টে লেখেন, আপনার কালকের লাইভের সব কথার উত্তর আপনাকে আজ লাইভেই দেব। ততক্ষণ সুস্থ এবং স্বাভাবিক মস্তিষ্কে থাকার চেষ্টা করবেন অব্যশই।

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত দম্পতি চিত্রনায়ক শরিফুল রাজ ও পরীমনি। সমস্যার শুরু গত ৩০ মে। ওই দিন রাজের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নায়িকাদের গোপন ছবি-ভিডিও ফাঁস হয়। যদিও সেসব কিছুক্ষণ পর মুছে দেওয়া হয়, ততক্ষণে ছড়িয়ে পড়ে নানা মাধ্যমে।

ওই ভিডিও এবং ছবিতে ‘ন ডরাই’ সিনেমার নায়িকা সুনেরাহ এবং ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা এবং অভিনেত্রী নাফিজা তুষিকে দেখা গিয়েছিল। তাদের ‘অসংলগ্ন’ কথা সোশাল মিডিয়ায় তুমুল আলোচনার খোরাক জোগায়।

যা নিয়ে এতকিছু ঘটে গেল। রাজ-পরীমণির দূরত্ব দিনে দিনে বিচ্ছেদের দিকে এগোচ্ছে। সেই আলোচনার কেন্দ্রবিন্দু সুনেরার দাবি, ওই ভিডিও পাঁচ বছর আগের।

এর আগে রোববার লাইভে খোলামেলা কথা বলেন ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার অভিনেতা শরীফুল রাজ। পরীমনির প্রতি ‘ভালোবাসা’ জানিয়ে তিনি বলেন, আপাতত তিনি ‘অফিসিয়াল ডিভোর্সের’ পথে না হাঁটলেও সংসারে আর ফিরবেন না। পরিবার থেকে তিনি কিছুদিন দূরে, একা থাকতে চান এবং কাজে মনোযোগী হতে চান এবং যখন ইচ্ছা সন্তান রাজ্যকে দেখতেও যেতে চান। কেন তিনি সংসার ছেড়েছেন সেই কারণটি সবাইকে জানিয়ে দিতে পরীমনিকেই অনুরোধ করেছেন রাজ।

পরীমনি ফেসবুকে তার পোস্ট শুরু করেছেন সেই লাইভ অনুষ্ঠানের সঞ্চালকের সঙ্গে রাজের আলাপের ভঙ্গি নিয়ে সমালোচনা করেন।

নায়িকা লেখেন, ‘Md Sariful Razz, আপনি একটু সংযত হতেই পারতেন। সামনে বসে থাকা একজন নারী উপস্থাপক এত ভদ্রতার সঙ্গে আপনাকে প্রশ্ন করছেন, কথা বলছেন, অথচ আপনি অসভ্য এবং উগ্রতার সাথে তর্ক করার মতো করে কথা বলে যাচ্ছেন!’

রাজের ফেসবুক থেকে নায়িকার ভিডিও ফাঁসের প্রসঙ্গ তুলে পরীমনি বলেন, ‘আপনাদের বন্ধুদের একান্ত মুহূর্তের সেই সব বাজে, নোংরা ভাষা (…) আপনি সেটাও বলে ফেল্লেন! আবার ‘ফর অ্যান এক্সাম্পল’ বলে সামনে বসা নারীকে আপনার ওয়াইফ হিসেবে দাঁড় করিয়ে কিছু ব্যাখা দেওয়া একজন নারীকে বিব্রত করতে পারে এটা বোঝেন না? লাইভ অনুষ্ঠানে রাজ শুরুতেই বলেন, ওই দিন ঘুম থেকে উঠে অন্য সবার মতই তিনি জানতে পারেন, তার ফেসবুক থেকেই ভিডিওগুলো শেয়ার করা হয়েছে। তার ফেসবুক অ্যাকাউন্ট ‘হ্যাক’ করা হয়নি, কারণ সেটি ‘সুরক্ষিত’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here