নিজেকে নিয়ে ভালো থাকা উচিত: রাজ

0
96

খবর৭১: কিছুদিন হলো নানা রটনায় হাঁপিয়ে ওঠেছেন চিত্রনায়ক শরীফুল রাজ। এসবের জবাবও কম দেননি এই কয়েক দিনে। অবশেষে স্পষ্ট করে জানালেন, নিজেকে নিয়ে ভালো থাকা উচিত। সংসার নিয়ে ভাবছেন না।

বাচ্চার দিকে তাকিয়ে সংসারে ফিরবেন কিনা- এমন প্রশ্নের উত্তরে রাজ বলেন, ‘কোনো চান্স নেই। প্রথম ঢাকায় এসে যেমন আমার মনে হয়েছিল, তেমনই মনে হচ্ছে নিজেকে।’ নতুন করে নিজের মতো জীবন শুরুর জন্য পরীমনির সহযোগিতাও চেয়েছেন রাজ।

পরীর উদ্দেশে রাজ বলেন, ‘যাই হোক না কেন, আমি তোমাকে ভালোবাসি। ভালো থেকো, হাসিখুশি থেকো, বাচ্চাকে দেখে রেখো।’

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত তারকা দম্পতি চিত্রনায়ক শরীফুল রাজ ও চিত্রনায়িকা পরীমনি। ভালোবেসে বিয়ে করলেও বছর না ঘুরতেই সম্পর্কে আসে তিক্ততা। বর্তমানে দুজন আলাদা থাকছেন।

রোববার (৪ জুন) একটি সংবাদমাধ্যমের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে দাম্পত্য জীবন ও বিচ্ছেদ নিয়ে খোলামেলা কথা বলেন শরীফুল রাজ। সংসার নিয়ে ভাবছেন না, বরং নিজেকে নিয়ে ভালো থাকা উচিত বলে মনে করেন তিনি।

রাজ বলেন, আমি আসলে তার (পরীমনি) সঙ্গে থাকতে সক্ষম না। আমি বিয়ের পর নিজেকে বদলে ফেলেছি। মানুষ হিসেবে তার খেয়াল রাখার চেষ্টা করেছি। আমাদের সন্তান হওয়ার পর কিছু মানুষ আমার সংসারে যুক্ত হয়েছেন, তারা ভালো মানুষ নন। আমি কিন্তু ওর সব কথা শুনি, আমরা বিশ্বাস করি একে অপরকে খারাপ কাজের দিকে এগিয়ে দেব না। সেও আমার কাজ নিয়ে চিন্তিত, কিন্তু আমাদের কোনো প্রবলেম হলে সেই কথা আমি ২০ কোটি মানুষকে জানাতে চাই না।

অফিসিয়ালি ডিভোর্সের দিকে এগোচ্ছেন কিনা- জানতে চাইলে অভিনেতা বলেন, ডিভোর্সের বিষয়টি চিন্তাভাবনার জন্য সময় লাগবে। পরীমনির মতো আমি হুট করে কিছু একটা লিখে ফেলি না। আমার নিজেকে ঠিক করা উচিত, কাজে ফেরা উচিত, আমার ভালো থাকা উচিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here