টাইম ম্যাগাজিনের ‘গ্লোবাল স্টার’ দীপিকা

0
96

খবর ৭১: ‘গ্লোবাল স্টার’ হিসেবে টাইম ম্যাগাজিনে জায়গা করে নিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। যুক্তরাষ্ট্রভিত্তিক এ সংবাদমাধ্যমের কাভার পেজে জায়গা পেয়েছেন ‘ওম শান্তি ওম’খ্যাত এই অভিনেত্রী।

টাইম ম্যাগাজিনে দীপিকাকে নিয়ে প্রকাশিত এ প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকা পাড়ুকোন কখনো ভারতকে বিশ্বের কাছে নিয়ে যেতে চাননি। বরং ভারতের কাছে বিশ্ব আসুক সেটা চেয়েছেন।

একটি জনবহুল রাষ্ট্রের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বলিউড ছেড়ে হলিউডে যাওয়ার বিষয়ে জিজ্ঞাসা করা হলে এ অভিনেত্রী বলেন, ‘আমার সবসময়ই লক্ষ্য বিশ্বব্যাপী প্রভাব বিস্তার করা।’

২০১৮ সালে টাইম ম্যাগাজিন বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকা প্রকাশ করেছিল। সেখানে জায়গা করে নিয়েছিলেন দীপিকা। এবার সব থেকে বেশি পরিচিত অভিনেত্রীর খেতাব পেলেন তিনি। বিশ্বের সব থেকে বেশি জনসংখ্যা যে দেশের সেই দেশের সব থেকে বেশি পরিচিত অভিনেত্রীর আখ্যা পেলেন রণবীর ঘরণী।

দীপিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাঠান’। বক্স অফিসে সিনেমাটির আয় হাজার কোটি ছাড়িয়েছে। বর্তমানে তার ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘প্রজেক্ট কে’ সিনেমায় দেখা যাবে তাকে। হৃতিক রোশানের ‘ফাইটার’ সিনেমাতেও অভিনয় করছেন দীপিকা। হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার রিমেকে দেখা যাবে এই অভিনেত্রীকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here