মদনে ব্যবসায়ীর উপর হামলা ও লুটপাটের ঘটনায় মানববন্ধন

0
90

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলার মহিউদ্দিন মার্কেটে ব্যবসায়ীর উপর হামলা ও টাকা লুটপাটকারীদের দৃষ্টান্ত মূলক
শাস্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে পৌর সদরের প্রধান সড়কে মার্কেট মালিক ও বণিক সমিতির লোকজন এ মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী বরাবর একটি স্মারকলিপি পাঠানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মার্কেট মালিক সমিতির সভাপতি আল মনসুরুল আলম আরিফ, মার্কেট বণিক সমিতির সভাপতি মোঃ আল আমিন তালুকদার, সাধারন সম্পাদক হীরা কায়সার ছোট্টন, হামলায় আহত পিয়েল প্রমূখ।

বক্তরা জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় কে এম টেইলার্স এবং মিল্টন টেইলার্স এর দোকানে হাবিব তালুকদার তার লোকজন নিয়ে অতর্কিত
হামলা চালিয়ে দোকান ভাংচুর করে ২ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে যায়। এতে বাঁধা দিলে দোকান মালিক মিল্টন ও পিয়েল মিয়াকে মারধর করে। এ নিয়ে দোকানের মালিকের বাবা মোঃ আবুল কালাম বাদী হয়ে বৃহস্পতিবার রাতে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মার্কেটের দোকান মালিক ও ব্যবসায়ীরা শুক্রবার দোকান বন্ধ রাখে এবং মানববন্ধন করে। মানববন্ধন শেষে স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবর ইউএনও তানজিনা শাহরীন এর মাধ্যমে একটি স্বারক লিপি প্রেরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here