সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের চেস্টা

0
86

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফমারীর সৈয়দপুরে আলম মন্ডল (২৫) নামে এক ইজিবাইক চালকের পিঠে ছুরিকাঘাত করে ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।
বুধবার ( ১৯ এপ্রিল) রাত ১০ দিকে শহরের পাটোয়ারী পাড়াস্থ মকবুল হোসেন বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সামনে ওই ঘটনা ঘটে। সে শহরের পশ্চিম পাটোয়ারিপাড়ার মৃত আমিনুল মন্ডলের ছেলে। পিঠে মারাত্মকভাবে ধারালো চাকু বসানো অবস্থায় আলম মন্ডলকে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা পিঠ থেকে ছুরি বের করতে না পাড়ায় তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাঁকে।

আহত আলম মন্ডলের ভগ্নিপতি মনোয়ার হোসেন জানান, প্রতিদিনের মতো ইজিবাইক চালিয়ে রাতে বাড়ি ফিরছিলেন আলম মন্ডল। এ সময় পাটোয়ারীপাড়ায় যাওয়ার কথা বলে যাত্রীবেশে দুই ছিনতাইকারী তাঁর ইজিবাইকে ওঠেন। পরে উল্লেখিত এলাকার মকবুল হোসেন বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সামনে ফাঁকা জায়গায় পৌছালে ওই দুই ছিনতাইকারী ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে চালক আলম মন্ডলের পিঠে এলোপাতারি ছুরিকাঘাত করতে থাকে। এক ছুরিটি পিঠে বসিয়ে ইজিবাইকটি তাদের নিয়ন্ত্রণে নেয়। তবে মারাত্মকভাবে আহত আলম মন্ডলের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে ছিনতাইকারীরা ইজিবাইকটি রেখে পালিয়ে যায়। পরে লোকজন আলম মন্ডলকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে ছুরি বের করার আধুনিক কোন যন্ত্রপাতি না থাকায় ছুরিটি বের করতে না পেরে এবং অবস্থার অবনতি হওয়ায় জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। জানতে চাইলে
সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রেজাউল করিম বলেন, ছুরিটি অর্ধেকের বেশি পিঠে বসানো ছিল। ফলে ছুরিটি বের করা জটিল এবং তাঁর শারিরীক অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ওই রোগীকে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো.সাইফুল ইসলাম বলেন ঘটনাটি জেনেছি। তবে এবিষয়ে কেউ অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, চিকিৎসাধীন ইজিবাইক চালক আলম মন্ডল সুস্থ হলেই তাঁর সাথে কথা বলে নিশ্চিত হওয়া যাবে আসলে এটি ছিনতাই নাকি পূর্ব শত্রুতার জের। তবে সোর্স লাগিয়ে ছিনতাইকারী ওই দুইজনকে গ্রেফতারের চেস্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here