নিজ কর্মস্থলে অনাড়ম্বর পরিবেশে গায়ক আসিফের জন্মদিন পালিত

0
259

খবর ৭১: বাংলাদেশের কালজয়ী গায়ক আসিফ আকবর চলতি মাসেই নিজের ক্যারিয়ারের বাইরে গিয়ে যুক্ত হয়েছেন কর্মক্ষেত্রে। ভার্সাটিলো গ্রুপের প্রতিষ্ঠান ‘হ্যালো সুপারস্টারস’ (অ্যাপ) এর কান্ট্রি হেড হিসেবে যোগ দিয়েছেন তিনি। এরই মাঝে ২৫ মার্চ জনপ্রিয় গায়ক ৫১ বসন্ত পার করে ৫২-তে পা রেখেছেন সঙ্গীতের এই যুবরাজ। ১৯৭২ সালের ২৫ মার্চ কুমিল্লার এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন তিনি। তার জন্মদিন উপলক্ষ্যে ভার্সাটিলো গ্রুপের প্রতিষ্ঠান ‘হ্যালো সুপারস্টারস’ এর বনানী কার্যালয়ে এক অনাড়ম্বর পরিবেশে গায়ক আসিফের জন্মদিন পালন করেন কর্মকর্তা ও কর্মচারীরা।

গায়ক এবং ‘হ্যালো সুপারস্টারস’ (অ্যাপ) এর কান্ট্রি হেড  আসিফ আকবরের জন্মদিন উপলক্ষ্যে ইফতারের আয়োজন করা হয়। ইফতার শেষে “হ্যালো সুপারষ্টারস”এর উদ্ভাবক ভার্সেটাইলো গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. কামরুল আহসানকে সাথে নিয়ে কেক কাটেন আসিফ আকবর।

কেক কাটা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে ড. কামরুল আহসান গায়ক আসিফ আকবরের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন। সেই সাথে সঙ্গীত জগতে যেভাবে শীর্ষ অবস্থান করছেন তেমনিভাবে কর্মজীবনেও সাফল্যের উচ্চ শিখরে অবস্থান করবেন বলেও আশাব্যক্ত করেন তিনি।

জন্ম দিনের অড়ানম্বর অনুষ্ঠানে ‘হ্যালো সুপারস্টারস’ এর কর্মকর্তা ও কর্মচারীদের ধন্যবাদ জানান আসিফ আকবর। সকলকে সাথে নিয়ে হ্যালো সুপারস্টারস তার কাঙ্খিত লক্ষ্য অর্জনে এগিয়ে যাবে বলে বিশ্বাস করেন আসিফ আকবর।

কেক কাটা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলা চলচিত্রের জনপ্রিয় চিত্র নায়ক নিরব, Hello Super Stars এর কর্মকর্তা ও টিম মেম্বাররা উপস্থিত ছিলেন।

গায়ক আসিফ আকবরের বর্ণাঢ্য ক্যারিয়ারে দুইবার জাতীয় চলচিত্র পুরস্কার ও ছয়বার মেরিল-প্রথম আলো পুরস্কারসহ অসংখ্য সম্মাননা পেয়েছে তিনি।

উল্লেখ্য ১৮ ডিসেম্বর ২০২১ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে প্রথমবারের মত তারকাদের সাথে দ্বিপক্ষীয় যোগাযোগের নতুনধারার সামাজিক যোগাযোগ মাধ্যম “হ্যালো সুপারস্টারস” এর পরিচিতিমূলক উদ্বোধনী অনুষ্ঠিত হয়।

“হ্যালো সুপারস্টারস” একটি শক্তিশালী সোশ্যাল নেটওয়ার্ক যা ফেইসবুক, ইনস্টাগ্রাম সোশ্যাল নেটওয়ার্কের আদলে হলেও “হ্যালো সুপারস্টারস” দ্বি-পক্ষীয় একটি সোশ্যাল নেটওয়ার্ক যেখানে উভয় পক্ষ সুপারস্টার এবং তার ভক্তরা একে অপরের সাথে মনোবাসনা, সুখ স্মৃতি ও সুন্দর সময় মোবাইল এ্যাপসের মাধ্যমে আদান প্রদান করতে পারবেন। সর্বপর্যায়ের সুপার স্টারদের সাথে আড্ডা, ভাব বিনিময় ছাড়াও এর মাধ্যমে লার্নিং সেশন, লাইভ চ্যাট, বার্থডে গ্রিটিংস, মেধা যাচাইয়ের জন্য অডিশন প্রভৃতি কার্যক্রম করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here