হ্যালো সুপারস্টারসের কান্ট্রি হেড হলেন গায়ক আসিফ

0
1423

খবর ৭১: বাংলাদেশের গানের জগতে এক উজ্জ্বল নক্ষত্র আসিফ আকবর। ‘ও প্রিয়া তুমি কোথায়’ গান দিয়ে আকাশচুম্বি জনপ্রিয়তা পাওয়া পর থেকে দুই দশকেরও বেশি সময় ধরে গানে গানে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন এ গায়ক। গায়ক পরিচয়ের বাইরে এবার নতুন জীবন শুরু করলেন তিনি, তাও আবার নতুন পরিচয়ে।  জীবনের প্রথমবারের মতো চাকরিতে যোগ দিয়েছেন জনপ্রিয় এই গায়ক। ভার্সাটিলো গ্রুপের প্রতিষ্ঠান ‘হ্যালো সুপারস্টারস’ (অ্যাপ) এর কান্ট্রি হেড হিসেবে যোগ দিয়েছেন আসিফ আকবর। বাংলাদেশ ও ভারতের দায়িত্বও পালন করবেন তিনি। আজ রবিবার (৫মার্চ) প্রতিষ্ঠানটির বনানী কার্যালয়ে আনু্ষ্ঠানিকভাবে কর্মক্ষেত্রে প্রবেশ করেন  আসিফ আকবর । প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও কর্মচারীরা গায়ক আসিফ আকবরকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জানান। সে সময় উপস্থিত ছিলেন  ভার্সাটাইলো গ্রুপের সিইও কর্নেল এনায়েত করিম , এম ডি সালমান ফারেসী , এইচ আর হেড  মো: নুর ন্নবী সহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা।

শুভেচ্ছা অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন, “হ্যালো সুপারষ্টারস”এর উদ্ভাবক ভার্সেটাইলো গ্রুপের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. কামরুল আহসান। শুভেচ্ছা বক্তব্যে তিনি বলেন, “হ্যালো সুপারষ্টারস” এর সাথে গায়ক আসিফ আকবরের যুক্ত হওয়ার মাধ্যমে Hello Super Stars আরো সামনের দিকে এগিয়ে যাবে। “হ্যালো সুপারষ্টারস” এর মাধ্যমে সকল শ্রেণী, পেশার মানুষের বন্ধন তৈরিতে গুরত্বপূর্ণ ভূমিকা রাখতে আসিফ আকবর সফল হবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।

চাকরি জীবনের প্রবেশের প্রথম দিনের অভিজ্ঞতা তুলে ধরে বাংলা গানের যুবরাজ’খ্যাত আসিফ আকবর  বলেন, দৃশ্যত চাকরিতে প্রবেশ করলেও ‘হ্যালো সুপারস্টারস’ এর কার্যক্রম আমার জন্য নতুন এক সুযোগ সৃষ্টি করেছে। “হ্যালো সুপারস্টারস” দ্বি-পক্ষীয় একটি সোশ্যাল নেটওয়ার্ক এর মাধ্যমে আমি দেশের এবং দেশের বাইরের জয়প্রিয় ও জ্ঞানী ব্যাক্তিদের সাথে জন মানুষের সংযোগ প্রতিষ্ঠা করতে পারবো।

তিনি আরও বলেন, ‘ আমি বেশ আনন্দ নিয়েই কাজে যোগদান করেছি। এই চাকরির মাধ্যমে দেশের জন্য, আমাদের ইন্ডাস্ট্রির জন্য অনেক কিছু করার সুযোগ আমার আছে।’

উল্লেখ্য ১৮ ডিসেম্বর ২০২১ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে প্রথমবারের মত তারকাদের সাথে দ্বিপক্ষীয় যোগাযোগের নতুনধারার সামাজিক যোগাযোগ মাধ্যম “হ্যালো সুপারস্টারস” এর পরিচিতিমূলক উদ্বোধনী অনুষ্ঠিত হয়।

“হ্যালো সুপারস্টারস” একটি শক্তিশালী সোশ্যাল নেটওয়ার্ক যা ফেইসবুক, ইনস্টাগ্রাম সোশ্যাল নেটওয়ার্কের আদলে হলেও “হ্যালো সুপারস্টারস” দ্বি-পক্ষীয় একটি সোশ্যাল নেটওয়ার্ক যেখানে উভয় পক্ষ সুপারস্টার এবং তার ভক্তরা একে অপরের সাথে মনোবাসনা, সুখ স্মৃতি ও সুন্দর সময় মোবাইল এ্যাপসের মাধ্যমে আদান প্রদান করতে পারবেন। সর্বপর্যায়ের সুপার স্টারদের সাথে আড্ডা, ভাব বিনিময় ছাড়াও এর মাধ্যমে লার্নিং সেশন, লাইভ চ্যাট, বার্থডে গ্রিটিংস, মেধা যাচাইয়ের জন্য অডিশন প্রভৃতি কার্যক্রম করা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here