শার্শা উপজেলা চত্ত্বরে কেন্দ্রীয় শহীদ মিনার উদ্বোধন করলেন আলহাজ¦ শেখ আফিল উদ্দিন এমপি

0
96

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : ভাষা শহীদদের স্মৃতি অম্লান রাখতে শার্শা উপজেলা চত্ত্বরে নির্মিত হয়েছে শার্শা উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার। ১৪ লক্ষ টাকা ব্যয়ে সিঁড়িসহ ৫১ ফুট লম্বা, ৪০ ফুট চওড়া ও মেঝে থেকে সাড়ে ৩ ফুট উচ্চতার সৌন্দর্যমন্ডিত এ শহীদ মিনারের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ¦ শেখ আফিল উদ্দিন।
সোমবার (২০ ফেব্রুয়ারি-২৩) বেলা ১১ টার সময় শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাগণ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ শহীদ মিনার উদ্বোধন করা হয়।

এসময় সুমধূর বাংলা ভাষা রক্ষার্তে যারা নিজেদের জীবন উৎসর্গ করেছেন, সেসকল ভাষা শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।
উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহি কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সালেহ আহমেদ মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) আকিক, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নাসির উদ্দিন, শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ বজলুর রহমান, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমানসহ উপজেলার সকল প্রান্তের বীর মুক্তিযোদ্ধাগণ, স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সূধীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here