শৈলকুপার ১৩ সুদখোরের বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ

0
186

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপার ১৩ সুদখোরের বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর অভিযোগ প্রদান করা হয়েছে। সম্প্রতি শৈলকুপা উপজেলার হাকিমপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের শেখ মো. শহিদুল ইসলাম স্বাক্ষরিত একটি অভিযোগ ঝিনাইদহ পুলিশ সুপারের দপ্তরে জমা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, শেখ মোঃ শহিদুল ইসলাম (৩৫) একজন প্রবাসী। বর্তমানে সিঙ্গাপুর আছেন। তিনি উপজেলার হাকিমপুর ইউনিয়নের শহীদনগর গ্রামের ৪ জন, গোবিন্দপুর গ্রামের ৪ জন ও নলখোলা গ্রামের ৫ জন মোট ১৩ জন সুদে কারবারির নাম উল্লেখ করে পুলিশ সুপার বরাবর এ লিখত অভিযোগ দেন। এর মধ্যে জনপ্রতিনিধিদের নামও রয়েছে বলে জানা গেছে।

তিনি অভিযোগে জানান, উক্ত ব্যক্তিবর্গ এলাকার প্রখ্যাত সুদখোর। তারা এলাকার গরীব, অসহায়, নিরীহ ব্যক্তিদের সরলতার সুযোগ নিয়ে সুদে টাকা প্রদান করে এবং সুদের টাকা দিতে না পারলে সুদখোরগণ একত্র হয়ে তাদের বুকে ডেগার ধরে টাকার অংক বেশি বসিয়ে স্ট্যাম্পে জোর পূর্বক সই করিয়ে নেয়। যথাসময় টাকা দিতে না পারলে তাকে জনসম্মুখে অপমান ও হত্যার হুমকি প্রদান করে।

তিনি আরো জানান, সুদখোরগন রাজনৈতিক প্রভাব খাটিয়ে টাকা দিতে দেরি হলে জীবননাশের হুমকি ধামকি দেয়। উক্ত সুদখোরদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা ও প্রতিরোধ করা না গেলে এলাকায় আরো বড় ধরনের অপ্রীতিকর ঘটনা সংঘটিত হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here