বেনাপোলে পুলিশের অভিযানে আটক ২১

0
153

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোল পোর্ট থানা পুলিশের পৃথক অভিযানে ১৫ ওয়ারেন্টভুক্ত আসামীসহ ২১ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। বুধবার রাতব্যাপী ১৫ জন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী ও ৯০ টি ইয়াবা ট্যাবলেট ও ৫০০ গ্রাম গাজাসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) কামাল হোসেন ভুঁইয়া।

আটককৃত ওয়ারেন্টভুক্ত আসামীরা হলো- যশোর জেলার বেনাপোল পোর্ট থানার গাজীপুর গ্রামের আব্দুল্লাহর ছেলে রিপন হোসেন(২৪), বড়আঁচড়া গ্রামের হাতেম আলীর ছেলে আরশাদ আলী, আনিছুর রহমানের ছেলে আওয়াল হোসেন(৩৬), পোড়াবাড়ী নারানপুর গ্রামের মেছের আলীর ছেলে হাসেম আলী(৩০), বেনাপোল মাছ বাজারের পিছনে মৃত ইসমাইল হোসেনের ছেলে চান মিয়া(৪২), গয়ড়া গ্রামের বাওড় কান্দার সোহরাব হোসেনের ছেলে গোলাম হোসেন(২৮), ভবেরবেড় গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে শাহ আলম ওরফে কাটু(৩০), মৃত লোকমান ব্যাপারীর ছেলে কুরবান ব্যাপারী(৩০), দিঘীরপাড় গ্রামের মৃত খলিল মোড়লের ছেলে কালু মিয়া(৩৮), রবিউল ইসলামের ছেলে মুক্তি(৪৫), বালুন্ডা গ্রামের লিয়াকত বিশ^াসের ছেলে মিলন বিশ্বাস(৩০), মৃত কফিল উদ্দিনের ছেলে আঃ রাজ্জাক ৥ ভুবন, কদমতলা গ্রামের আকবার শেখের ছেলে সেলিম শেখ(৩৭), রঘুনাথপুর গ্রামের ছবদার মিয়ার ছেলে শাহিন(৩৩) ও নুর ইসলামের ছেলে আলমগীর হোসেন।

এছাড়া, মাদকদ্রব্য ২০ টি ইয়াবা ট্যাবলেটসহ আটক হয় কাগজপুকুর গ্রামের জিন্নাহ মোড়লের ছেলে মাসুদ রানা(২৯) ও ভবেরবেড় গ্রামের ই¯্রাফিল সর্দারের ছেলে ফারুক হোসেন(২৭)।
আরেক অভিযানে আরও ২০ টি মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ আটক হয় দিঘীরপাড় গ্রামের মৃত শামসুর রহমানের ছেলে রমজান আলী (৩০) নওশের আলীর ছেলে রুবেল(২৫)।

এছাড়া পৃথক আরেক অভিযানে ৫০ টি মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটসহ আটক হয় দিঘীরপাড় গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে হারুনর রশিদ বাবু(৩৬) এবং ৫০০ গ্রাম গাজাসহ আটক হয় নামাজগ্রামের রবিউল ইসলামের ছেলে রুপম হাসান সনজু(১৯)।
আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় আলাদা আলাদা মামলা রুজু করে সকল আসামীদের যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ যশোর আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ(ওসি) কামাল হোসেন ভুঁইয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here