এবার আদিলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিলেন রাখি সাওয়ান্ত

0
169

খবর৭১: ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত এবং স্বামী আদিল দুরানির দাম্পত্য কলহ তুঙ্গে। আদিলের বিরুদ্ধে দিন কয়েক আগে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন তিনি। এবার আদিলের বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ করলেন রাখি। আদিলের জন্যই মৃত্যু হয়েছে তার মায়ের, সাংবাদিকদের সামনে কেঁদে কেঁদে এ দাবি করেন ড্রামা কুইন।

সোমবার স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেছেন। রাখি জানিয়েছেন, তাকে ছেড়ে এখন নাকি সেই মেয়েটির সঙ্গেই থাকছেন আদিল।

রাখির অভিযোগ, ‘তোমার জন্যই আমার মায়ের মৃত্যু হলো। সঠিক সময়ে চিকিৎসা হলে মাকে হয়তো বাঁচানো যেত। আর কত কষ্ট দেবে আদিল’, বলতে বলতে ক্যামেরার সামনেই কান্নায় ভেঙে পড়েন রাখি।

রাখির কথায়, আমি যাওয়ার আগে রাদিল প্রোডাকশনে ১০ লাখ টাকার একটা চেক দিয়ে যাই। বলে গিয়েছিলাম, মায়ের টাকার প্রয়োজন হলে সেখান থেকে যেন টাকা দেওয়া হয়। ওই টাকা আমার, আদিলের নয়। এর পর আমার মায়ের অর্থের প্রয়োজন হয়, একটি অস্ত্রোপচার করানোর প্রয়োজন ছিল। কিন্তু আদিল প্রয়োজনমতো টাকা হাসপাতালে দেয়নি। খুব সামান্য টাকা আমার বৌদির হাতে দিয়েছিল ও। আদিল টাকা না দেওয়ার জন্যই সময়মতো অস্ত্রোপচার করানো যায়নি মায়ের। আদিলের জন্যই মা আমাকে ছেড়ে চলে গেছেন।

রাখি আরও বলেন, আদিল তার সমস্ত জিনিসপত্র নিয়ে ওই মহিলার বাড়িতে থাকতে চলে গেছে। ৫-৬ লাখ টাকা আর তার মায়ের সব গহনা সঙ্গে করে নিয়ে গেছে।

সাক্ষাৎকারে রাখি দাবি করেন, ওই মেয়েটির নাম তনু। মেয়েটির সঙ্গে ফোনে কথা বলেছেন তিনি। ড্রামা কুইন জানিয়েছেন, ‘আদিল আমাকে বলেছিল সংবাদমাধ্যমের সামনে ক্ষমা চাইতে। বলেছিল যে, আমি যদি ক্ষমা চাই, তা হলে ও ফিরে আসবে। ও বলেছিল সবাইকে ছেড়ে দিয়ে আমার কাছে আসবে। কিন্তু ও আসেনি।’

খানিক হতাশার সুরেই রাখির মন্তব্য, ‘আদিল এখন ওই মহিলার সঙ্গেই থাকছে, ওই মহিলার লজ্জা হওয়া উচিত’।

উল্লেখ্য, কিছু দিন আগে কান্নায় ভেঙে পড়েছিলেন রাখি। অভিযোগ ছিল, বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছে তার স্বামী আদিল। রাখি স্পষ্ট করে দেন, ‘৮ মাসের বিয়েতে তিনটি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছে আদিল।’ এবার মিডিয়ার সামনেই সাবধান করে দেন তার স্বামী ও স্বামীর বান্ধবীকে। সঙ্গে জানিয়ে দেন এবার আর তিনি চুপ থাকবেন না। সঙ্গে রাখিকে বলতে শোনা যায়, আদিল যদি এই সম্পর্ক শেষ করে ফিরে আসে তার কাছে, তা হলে তিনি ক্ষমা করতে প্রস্তুত আছেন।

রাখি এর পর বলেন, বিগ বস মারাঠির ঘরে তিনি যখন ছিলেন গত বছর, তখনই এসব শুরু হয়। নাম না প্রকাশ করে এর পর তিনি যোগ করেন, মহিলাটি তার স্বামীকে ব্ল্যাকমেল করছিল, এমনকি তাকে হুমকিও দিচ্ছিল। সঙ্গে রাখির দাবি এই মেয়েটির কারণেই নাকি নিজেদের বিয়ে সকলের থেকে লুকিয়ে রেখেছিলেন তারা।

প্রসঙ্গত, গত মাসে রাখি-আদিল ঘোষণা সেরেছিলেন তারা বিয়ে করেছেন। অবশেষে সোমবার স্বামী আদিলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করলেন টেলি তারকা রাখি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here