যে ছবি শেয়ার দিয়ে কটাক্ষের শিকার নুসরাত

0
149

খবর৭১: গৌর গোপাল দাসের প্রবচন এর আগেও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন টালিউড নুসরাত জাহান। এবার তার দেখা মিলল এই ধর্মীয় গুরুর সঙ্গে। একসঙ্গে ছবি দিতেই তা ভাইরাল।
বর্তমানে গুরু গৌর গোপাল দাস খুব জনপ্রিয় একটা মুখ সোশ্যাল মিডিয়ায়। ধর্ম থেকে শুরু করে জীবনের কঠিন পরিস্থিতি, লাইফস্টাইল, চাকরি নিয়ে একাধিক ভিডিও ভাইরাল গৌর গোপাল দাসের। তিনি সোশ্যাল মিডিয়ায় এক জনপ্রিয় ব্যক্তিত্ব। এই গৌর গোপালের সঙ্গেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নুসরাত জাহান; যা নিয়ে আপাতত চলছে চর্চা।

বরাবরের মতো বোল্ড লুকে নয়, বরং সবুজ রঙের সালোয়ারে ফ্রেমবন্দি হয়েছেন নুসরাত। ক্যাপশনে এই গুরুর বলা এক বাণীই রেখেছেন। সঙ্গে জানিয়েছেন তাদের ছবি তুলে দিয়েছেন যশ দাশগুপ্ত।

নুসরাত সোমবার সকালে ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করতেই তা ভাইরাল। নানা ধরনের কমেন্ট পড়তে শুরু করে অভিনেত্রীর সঙ্গে গৌর গোপাল দাসকে দেখে। এমনিতে সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় অভিনেত্রী। রোজই নানা ধরনের পোস্ট করে থাকেন এখানে। কখনো হয় প্রশংসা, তার থেকেও বেশি হয় কটাক্ষ বা ট্রোলিং।

এই ছবিতেও তেমনটাই হলো। একজন কমেন্টে লিখলেন- মনে আর মাথায় তো নোংরামো ভরা। ভালো কিছু শিখতে পারলেন কি? আরেকজন লিখলেন, একেবারে যোগ্যসঙ্গ! একজন ইস্কনের হয়ে সনাতন ধর্মের পিণ্ডি দেন আরেকজন সিঁদুর পরে সেটাকে লিভ ইন বলেন।

নুসরাতের লুক নিয়েও হলো কটাক্ষ। ওজন কমিয়ে অনেক ছিপছিপে হয়ে গিয়েছেন এই অভিনেত্রী। তা নিয়ে কটাক্ষ করে একজন লিখলেন- দিন দিন কঙ্কালের মতো চেহারা হচ্ছে, ছবিতে একেবারে জঘন্য লাগছে। অপরজন লিখলেন- আজকাল ঠোঁটটা মুখের থেকেও বড় লাগছে, কেন যে লিপ জব করিয়েছিলে!

নুসরাত জাহানকে দেখা গিয়েছে ‘স্বস্তিক সঙ্কেত’-এ। মুক্তির অপেক্ষায় ‘জয়কালী কলকাত্তাওয়ালি’ আর ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। নুসরাতের বলিউডে কাজ করার কথা চলছে বলেও খবর। সঙ্গে সামলাচ্ছেন ছেলে ঈশানকে। সাংসদ হিসেবে দায়িত্ব পালন তো আছেই।

অন্যদিকে যশকে দেখা যাবে খুব জলদি বলিউডের ‘ইয়ারিয়া ২’ সিনেমায়। বিপরীতে নায়িকা দিব্যা খোসলা কুমার। একই সঙ্গে নুসরাতের সঙ্গে দেখা যাবে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’তে। যদিও অভ্যন্তরীণ কিছু সমস্যার (পরিচালক-প্রযোজকদের সঙ্গে বনিবনা হচ্ছে না যশ-নুসরাতের) কারণে এই ছবির কাজ আপাতত বন্ধ রাখা আছে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here