সৈয়দপুরে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ব্যাডমিন্টন টূর্ণামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত

0
114

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ব্যাডমিন্টন টূর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার রাতে স্থানীয় রেলওয়ে মূর্তজা মিলনায়তনের ব্যাডমিন্টন গ্রাউন্ডে টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। চূড়ান্ত খেলায় দ্বৈত-এ শহরের ডা. দিল আফরোজা মেমোরিয়াল হাসপাতালের হয়ে অংশ নিয়ে মাসুদ রানা ও সুমন চ্যাম্পিয়ন হয়েছে। আর রানারআপ হয়েছেন সৈয়দপুর ব্যাডমিন্টন ক্লাবের জাভেদ আত্তারী ও মাহাবুব। এককে চ্যাম্পিয়ন হয়েছেন ডা. দিল আফরোজা মেমোরিয়াল হাসপাতালের মাসুদ রানা এবং রানার আপ হন জাবেদ আত্তারী। চূড়ান্ত খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার আপ খেলোয়াড়দের মাঝে ট্রফি ও প্রাইজবন্ড বিতরণ করা হয়।
ট্রফি বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মোখছেদুল মোমিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) ও উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম। উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম -সম্পাদক পৌর কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, ডা. দিন আফরোজা মেমোরিয়াল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. খায়রুল বাসার, ব্যাডমিন্টন প্রতিযোগিতা টূর্নামেন্ট পরিচালনা কমিটি’র আহ্বায়ক আহসান উদ্দীন বাদল, যুগ্ম -সম্পাদক পৌর কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু, কোষাধ্যক্ষ বদিউজ্জামান বদিয়ার, নির্বাহী সদস্য অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু, মোনায়েম হোসেন, মারুফা আকতার, কৃষিবিদ এম এ মবিন সরকার, প্রভাষক হাফিজুল হক নান্নু প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে টুর্নামেন্টের চ্যাম্পিয়ান দ্বৈতকে চার হাজার টাকার প্রাইজবন্ড ও রানারআপকে দুই হাজার টাকার প্রাইজবন্ড এবং একক চ্যাম্পিয়নকে দুই হাজার পাঁচ শত টাকা প্রাইজবন্ড এবং রানারআপকে এক হাজার পাঁচ শত টাকার প্রাইজবন্ড প্রদান করা হয়েছে। এছাড়াও টুর্নামেন্টে ফেয়ার প্লে ট্রফি অর্জন করেছেন রাব্বী।
বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের নিয়মানুযায়ী পরিচালিত ব্যাডমিন্টন টুর্নামেন্টে দ্বৈত খেলায় ৩৬ জন এবং একক খেলায় ১৮ জন অংশগ্রহন করে। এ টুর্নামেন্টে শুধুমাত্র সৈয়দপুর উপজেলার খেলোয়াড়দের অংশ গ্রহনের সুযোগ ছিল।
সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বলেন, ক্রীড়া সংস্থার নির্বাচনের আগে আমার প্যানেলের দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী উপজেলা ক্রীড়া সংস্থাকে ঢেলে সাজাতে এবং সৈয়দপুর ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গনকে আবারও চাঙ্গা করতে ওই ব্যাডমিন্টন প্রতিযোগিতা টুর্নামেন্টের আয়োজন করা হয়। উল্লেখ্য, গত ২৭ জানুয়ারী (শুক্রবার) সন্ধা ছয়টায় সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্থানীয় রেলওয়ে মূর্তজা মিলনায়তনের ব্যাডমিন্টন গ্রাউন্ডে ওই ব্যাডমিন্টন প্রতিযোগিতার টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here