নাসির-তামিমার চার্জ গঠন শুনানি ২৮ ফেব্রুয়ারি

0
207

খবর৭১ঃ
অন্যের স্ত্রীকে ভাগিযে নিয়ে বিয়ে, ব্যভিচার ও মানহানির অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন এবং তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলার অভিযোগ গঠনের শুনানি আগামী ২৮ ফেব্রুয়ারি। সেই সঙ্গে মামলার দায় থেকে অব্যাহতি পাওয়া নাসিরের শাশুড়ি সুমি আক্তার আবারও বিচারের মুখোমুখি হচ্ছেন কিনা তাও জানা যাবে ওই দিন।

মঙ্গলবার ঢাকার ৬ষ্ঠ অতিরিক্ত মহানগর দায়রা জজ মুর্শিদ আহম্মেদের আদালত বাদীপক্ষ ও আসামিপক্ষের আবেদনের শুনানি শেষে আদেশের জন্য এ দিন ধার্য করেন।

গত বছর ৯ ফেব্রুয়ারি ক্রিকেটার নাসির ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন। তবে নাসিরের শাশুড়ি সুমি আক্তারকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।

গত বছরের ৬ মার্চ মহানগর দায়রা আদালতে নাসির ও তামিমার বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশের বিরুদ্ধে রিভিশন করেন তাদের আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু। এদিকে সুমি আক্তারকে অব্যাহতির আদেশের বিরুদ্ধে রিভিশন দায়ের করেন বাদীপক্ষের আইনজীবী ইশরাত হাসান।

এদিন শুনানি শেষে ইশরাত হাসান বলেন, নাসির ও তামিমার বিরুদ্ধে আসামিপক্ষ অভিযোগ গঠনের আদেশের বিরুদ্ধে রিভিশন করেন। আমরা বাদীপক্ষ সুমি আক্তারকে অব্যাহতির আদেশের বিরুদ্ধে রিভিশন দায়ের করি। প্রায় এক বছর পর এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হলো। আদালত উভয়পক্ষের যুক্তি শুনেছেন। দুই আবেদনের ওপর আদেশের জন্য আগামী ২৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন।

২০২১ সালের ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাম্মির সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলাটি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here