সৈয়দপুরে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
150

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
নীলফামারীর সৈয়দপুরে “সুপ্ত প্রতিভা হেক বিকশিত” এ শ্লোগানকে সামনে রেখে গতকাল বুধবার উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। অনলাইনভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুরের আয়োজনে ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায়
প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ প্রকৌশলী এ. কে. এম মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু,সাংবাদিক জসিম উদ্দিন, সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক শিহাবুজ্জামান চঞ্চল প্রমুখ।
শিক্ষানগরী সৈয়দপুরের প্রতিষ্ঠাতা খুরশিদ জামান কাকনের সভাপতিত্বে উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় ৩৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তিনটি গ্রুপে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। এতে প্রধান বিচারক ছিলেন সৈয়দপুর মহিলা কলেজের প্রভাষক শিউলি বেগম, সহকারী বিচারক হিসেবে ছিলেন সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক রেজা মাহমুদ, সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের সহকারী শিক্ষক বনানী নার্গিস।
অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের সহকারী শিক্ষক মোবারক রাসেল।
উল্লেখ্য, শিক্ষা ও জনসচেতনতার লক্ষ্যে ২০১৫ সালে যাত্রা শুরু করা অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুর শুরু থেকেই সৈয়দপুরে বিভিন্ন সহশিক্ষামূলক কার্যক্রম বাস্তবায়ন করে আসছে। এরই মধ্যে সৈয়দপুরে কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, মোবাইল ফটোগ্রাফি, কোরআন তেলাওয়াত, হামদ-
নাত ও বিতর্কসহ বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন করে প্রশংসা কুড়িয়েছে। এরই ধারাবাহিকতায় এবারে প্রথমবারের মতো উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা আয়োজন করে দৃষ্টান্ত স্থাপন করলো শিক্ষানগরী সৈয়দপুর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here