মদনে ছিনতাইকারীর চুরিকাঘাতে আহত ঔষধ বিক্রয় প্রতিনিধির মৃত্যু

0
193

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে ছিনতাইকারীর চুরিকাঘাতে আহত ঔষধ বিক্রয়
প্রতিনিধি দেওয়ান খসরু ইয়ার চৌধুরীর (৬০) মৃত্যু হয়েছে। মৃত্যুর বিষয়টি তার ভগ্নিপতি প্রাক্তন ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান ছদ্দু নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার রাত বারটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা
যান। নিহত দেওয়ান খসরু ইয়ার চৌধুরী উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের মৃত দেওয়ান মুশফিক ইয়ার চৌধুরীর ছেলে। তিনি ড্রাগ ইন্টারন্যাশানাল ঔষধ কোম্পানির এস আর পদে মদন উপজেলায় কর্মরত ছিলেন।

জানা যায়, গত ৬ মার্চ রাত আনুমানিক বারটার দিকে উপজেলার বিভিন্ন ফার্মেসী থেকে কোম্পানির টাকা সংগ্রহ করে জাহাঙ্গীরপুর সেন্টারের আশকিপাড়ায় তার নিজ
বাসায় প্রবেশ করার সময় ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। ছিনতাইকারীরদের সাথে তার ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে তার ডাকচিৎকারে পরিবারের লোকজন ছুটে আসলে ডাকাতদল তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরিবারের লোকজন তাৎক্ষণিক মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশষ্কা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে ১২ দিন চিকিৎসার পর বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।

এ ঘটনায় জড়িত থাকায় কোর্টভবন এলাকার বাড়াটিয়া আটপাড়া উপজেলার কুলশ্রী
গ্রামের শামছু মিয়ার ছেলে মাদকাসক্ত রাজমেস্ত্রী কবির মিয়াকে বাদী পক্ষের লোকজন ১০ মার্চ বাসা থেকে আটক করে পুলিশে সোপর্দ করে। ওই দিন নিহতের স্ত্রী হাফছা আক্তার
কবির মিয়াসহ অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করলে এ মামলায় কবিরকে গ্রেফতার দেখায় পুলিশ।

ওসি মোহাম্মদ ফেরদৌস আলম জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী একটি ছিনতাইয়ের
মামলা দায়ের করেছেন। কবির মিয়া নামে একজনকে এ মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ঔষধ বিক্রয় প্রতিনিধি মারা যাওয়ায় এ মামলাটি হত্যা মামলায় রূপান্তরিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here