বাগেরহাটে দোকানদারকে পিটিয়ে হত্যা,ঘাতক আটক

0
30

॥ বাগেরহাট প্রতিনিধি ॥
বাগেরহাটে বাকি না দেওয়ায় মল্লিক দেলোয়ার হোসেন (৫৫) নামের এক দোকানীকে পিটিয়ে হত্যা করেছে হুমায়ুন কবীর (২৫) নামের এক যুবক। বৃহস্পতিবার ১২টার দিকে বাগেরহাট সদর উপজেলার খান জাহান আলী মাজার রোডে দেলোয়ার হোসেন এর দোকানের মধ্যে এই হত্যার ঘটনা ঘটে। হত্যাকান্ডের ঘটনায় পুলিশ হুমায়ুন কবীরকে আটক করেছে। এসময় হত্যার কাজে ব্যবহৃত লোহার রড উদ্ধার করা হয়। নিহত মল্লিক দেলোয়ার হোসেন সদর উপজেলার রণবিজয়পুর এলাকার ঈশান উদ্দিন মল্লিকের ছেলে। তার মাজার মোড়ে ছোট মুদির দোকান রয়েছে। আটক হুমায়ুন কবীর সদর উপজেলার সুন্দরঘোনা গ্রামের মৃত মহিদের ছেলে।
বাগেরহাট জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক এস,এম আশরাফুল আলম জানান, দোকানে বাকি চাওয়াকে কেন্দ্র করে খানজাহান আলী মাজার সংলগ্ন রোডে নিজ দোকান ঘরের মধ্যে লোহার রড দিয়ে পিটিয়ে এক ব্যক্তিকে হত্যা করা হয়। রাতেই সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, জেলা বিশেষ শাখা ও জেলা গোয়েন্দা শাখার যৌথ অভিযানে মূল হত্যাকারীকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাগেরহাটে তক্ষকসহ প্রতারক আটক

বাগেরহাটের চিতলমারী থেকে তক্ষকসহ আব্দুর রাজ্জাক শেখ (৩২) নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০) ডিসেম্বর গভীর রাতে চিতলমারী উপজেলার বাখেরগঞ্জ বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশের একটি দল এই প্রতারককে আটক করে। এসময় তার কাছ থেকে পাস্টিকের নীল ঝুড়িতে রাখা ১৬ ইি লম্বা তক্ষক, নগদ ১২ হাজার ৯০০ টাকা এবং তার ব্যবহৃত এ্যাপাচি আরটিআর লাল রংয়ের মোটর সাইকেল জব্দ করে পুলিশ। আটক আব্দুর রাজ্জাক শেখ বাগেরহাট সদর উপজেলার লোকমান শেখের ছেলে।
বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃ মুরাদ হোসেন বলেন, আব্দুর রাজ্জাক শেখ নামের এক ব্যক্তি ঝুড়ির মধ্যে তক্ষক রেখে বিভিন্ন লোকের সাথে প্রতারণা করে টাকা হাতিয়ে নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। ঘটনার সত্যতা পাওয়ায় আমরা ১৬ ইি লম্বা একটি তক্ষকসহ আব্দুর রাজ্জাককে আটক করেছি। এসময় তার কাছ থেকে নগদ টাকা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটক আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষন ও নিরাপত্তা আইন-২০২১ এর ৩৪ (খ) ধারায় চিতলমারী থানায় মামলা দায়ের করা হয়েছে।আটককৃত আব্দুর রাজ্জাককে চিতলমারী থানায় সোপর্দ করা হয়েছে।অন্যান্য আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here