ভোটার তালিকার অাপত্তি নামঞ্জুর : জেলা বাস- মিনিবাস মালিক সমিতির নির্বাচন ১৯ ডিসেম্বর

0
227

সৈয়দপুর প্রতিনিধি : নীলফামারী জেলা বাস-
মিনিবাস মালিক সমিতির নির্বাচনে ভোটার তালিকা নিয়ে আপত্তির মামলা নামঞ্জুর করা হয়েছে। এতে তফসিল অনুযায়ী আগামী ১৯ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠানে আর কোন বাধা রইলনা গত ৮ ডিসেম্বর সংগঠনটির সদস্য মো.
সিরাজুল ইসলাম মজনু নির্বাচন উপলক্ষে ভোটার তালিকায় নাম ওঠা ৮ জন সদস্যের বিষয়ে আপত্তি জানিয়ে রংপুর বিভাগীয় শ্রম আদালতে একটি মামলা করেন। এরই প্রেক্ষিতে গতকাল রবিবার (১২ ডিসেম্বর) ওই মামলার বিষয়ে শুনানী শেষে বাদির আবেদন নামঞ্জুর করেন রংপুর বিভাগীয় শ্রম আদালতের বিচারক মো. হায়দার আলী। মামলার আর্জি সূত্রে জানা যায়, সমিতির ভোটার তালিকায় ভুয়া ভোটার রয়েছে এই মর্মে বিভাগীয় শ্রম আদালতে অভিযোগ দায়ের করেন সদস্য মো. সিরাজুল ইসলাম মজনু। এরই প্রেক্ষিতে আদালত থেকে সমিতির সভাপতিকে কারণ দর্শাও নোটিশ প্রদান করা হয়। এই নোটিশের ওপর উভয় পক্ষের শুনানি অনুষ্ঠিত হয় গতকাল রবিবার। শুনানি শেষে বিজ্ঞ আদালত বাদির দাখিল করা আরজি না মঞ্জুর করেন।
এদিকে আদালত আবেদন না মঞ্জুর করায় একই দিন মো. সিরাজুল ইসলাম মজনু মামলাটি প্রত্যাহারের আবেদন করেন। আর ওই আবেদনের প্রেক্ষিতে বিঞ্জ আদালত সেটি প্রত্যাহারের আদেশ দেন। ফলে আগামি ১৯ ডিসেম্বর নীলফামারী জেলা বাস-মিনিবাস সমিতির ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠানে আর কোন বাঁধা রইল না। এ প্রসঙ্গে সংগঠনটির সভাপতি মো. শাহনওয়াজ হোসেন শানু বলেন, নির্বাচন নিয়ে সব বিপত্তির অবসান হয়েছে তফসিল আনযায়ী আগামী ১৯ ডিসেম্বর যথাসময়ে অনুষ্ঠিত হবে সমিতির নির্বাচন।

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি
তারিখ -১৩-১২-২০২১ইং
মোবাইল -০১৯১৬৫৬৬৫০২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here