ইবিতে বুননের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

0
151

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: ইসলামী বিশ্ববিদ্যালয়ের সৃজনশীল স্বেচ্ছাসেবী সংগঠন বুননের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের টিএসসিসিতে অবস্থিত ১১৬ নং কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে ২০২০-২১ কার্যনির্বাহী পর্ষদের কমিটি ঘোষণা করা হয়।

জানা যায়, বুননের দপ্তর সম্পাদক মাহাদি হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, টিএসসিসির উপ-রেজিস্ট্রার সুদেব কুমার দেবু, ইবি প্রেস ক্লাবের সভাপতি সরকার মাসুম, ঐক্যমঞ্চের আহ্বায়ক অনি আতিকুর রহমান, তারুণ্যর সভাপতি শেখ রায়হান উদ্দীন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে বুননের নাম বেশ সুপরিচিত। কারণ তারা বিশ্ববিদ্যালয় অঙ্গনে অনেক ভালো ভালো কাজ করেছে। আমি আশা করবো আগামী দিনে বুননের নবীন সদস্যরা এধরনের সৃজনশীল কর্মকান্ড অব্যাহত রাখবে।

এসময় তিনি করোনাকালে বুনন কতৃক আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিদায়ী মাঝে ক্রেস্ট ও সনদ এবং বিভিন্ন প্রতিযোগিতার পুরষ্কার প্রদান করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বুননের বর্তমান সভাপতি ইজাজুল বারি, সহ-সভাপতি সাদিয়া আফরিন খান, সাধারণ সম্পাদক সাগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ তৌফিক, সহ বুননের সদস্যবৃন্দ।

অনুষ্ঠান শেষে ২০২০-২১ কার্যবর্ষের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়। এতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের মোঃ রাফিউল ইসলাম সভাপতি এবং ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আইন ও ভূমি ব্যাবস্থাপনা বিভাগের সোলায়মান হোসেন শাওন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

কমিটির অনান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মারিয়া জামান এশা ও মাহদী হাসান, যুগ্ম – সাধারণ সম্পাদক আব্দুল হালিম হাবিব, কোষাধ্যক্ষ মোসাঃ সুরাইয়া আলম, দপ্তর সম্পাদক সানজিনা আক্তার, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক ইব্রাহিম খলিল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মাহফুজুর রহমান, প্রচার সম্পাদক আরশি আঁখি, আল্পনা বিষয়ক সম্পাদক আইরিন কবির এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুবায়ের হোসেন। এছাড়া হামিম রাজ, নূর আলম, সোহেলী পারভেজ ও সাখিয়া ইসলাম কার্যনির্বাহী সদস্য মনোনীত হয়েছেন।

এছাড়াও কমিটি ঘোষনার আগে বুনন কর্মীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শেষে বুননের নব-নির্বাচিত কমিটির সভাপতি ও সম্পাদক বুনন কে সামনে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করে সকলের সহযোগিতা কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here