ভাংনামারীকে মডেল হিসাবে গড়তে মোটরসাইকেল নিয়ে আবারো ভোটের মাঠে অধ্যাপক খোকা

0
220

আরিফ রববানী ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়ন থেকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবারও জনগণের দাবীর প্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হিসাবেই মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে মাঠে নেমেছেন ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান অধ্যাপক মফিজুন নূর খোকা । তিনি গত নির্বাচনেও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। নির্বাচিত হয়ে গত ৫বছরে ইউনিয়নের বিভিন্ন গ্রামের রাস্তা-ঘাট সহ বিভিন্ন সেক্টরে উন্নয়ন করায় এবারও জনতার দাবীতে আসন্ন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনী ভোটের লড়াইয়ে নেমেছেন ।

২০১৬সালে প্রথম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবার পর থেকে বর্তমান সময় পর্যন্ত তিনি এলাকার উন্নয়নে রাস্তাঘাট ব্রিজ কালভার্ট, স্কুল, মসজিদ, মাদ্রাসার জন্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছেন বলে জানা গেছে। তাই এলাকাবাসীর চাওয়া থেকেই এবারও নির্বাচন করছেন ময়মনসিংহের ঐতিহ্যবাহী সৈয়দ নজরুল কলেজের শিক্ষক অধ্যাপক মফিজুন নূর খোকা ।

এছাড়া সর্বদলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়সহ বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘপথ ছুটে বেড়াচ্ছেন ইউনিয়নের বিভিন্ন গ্রামে। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করাসহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন তিনি।

৭ই ডিসেম্বর উপজেলা প্রশাসনের আনুষ্ঠানিক প্রতীক বরাদ্দের পর মোটরসাইকেল প্রতীক পেয়ে এলাকাবাসীর উদ্দেশে বলেন, জন্মলগ্ন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে গত নির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী হিসাবে মোটরসাইকেল প্রতীক নিয়ে বিজয়ী হয়েছিলাম, বিগত পাঁচ বছর চেয়ারম্যান হিসাবে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি, আমার কিছু ভূলত্রুটি থাকতে পারে,মানুষ মাত্রই ভূল হতে পারে,আমার সকল ভূলত্রুটি ক্ষমা করে আমাকে আবারও দ্বিতীয়বার নির্বাচিত করবেন,কথা দিলাম পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নের উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে ভাংনামারী কে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব। আমার বিশ্বাস ইউনিয়নের চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে জনগণ আমাকে আবারও নির্বাচিত করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here