ইউনিয়ন পরিষদ নির্বাচন সৈয়দপুরে জাকের পার্টির প্রার্থীর মনোনয়নপত্র জমা

0
71

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
সৈয়দপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কাশিরাম বেলপুকুর ইউনিয়নে চেয়ারম্যান পদে জাকের পার্টির মনোনীত গোলাপ ফুল প্রতিকের প্রার্থী লানচু হাসান চৌধুরী মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল সোমবার বিকেলে ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো.রবিউল আলমের হাতে মনোনয়নপত্র জমা দেন তিনি। উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান প্রার্থী লানচু হাসান চৌধুরীর বড়ভাই হাজারিহাট স্কুল ও কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী,প্রভাষক বাবর আলী, সমাজসেবী আজমল হোসেন মাজেদুল ইসলামসহ জাকের পার্টির স্থানীয় নেতাকর্মী।

এরআগে মনোনয়নপত্র জমা প্রদান উপলক্ষে রবিরার রাতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। হাজারীহাট স্কুল ও কলেজ মাঠে আয়োজিত মিলাদ মাহফিল শেষে
আগামি ২৩ ডিসেম্বরের নির্বাচনে ইউনিয়নবাসীর সহযোগিতা, দোয়া ও ভোট চেয়ে বক্তব্য বলেন প্রার্থী লানচু হাসান চৌধুরী ও তার বড়ভাই হাজারীহাট স্কুল ও কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী। পরে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। অনুষ্ঠানে কাশিরাম বেলপুকুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গসহ কয়েক হাজার মানুষ অংশ নেন।
প্রসঙ্গতঃ গত ২০১৬ সালের নির্বাচনে জাকের পার্টির মনোনীত প্রার্থী হিসেবে গোলাপ ফুল প্রতিক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন লানচু হাসান চৌধুরী। ওই ভোটে মাত্র ১২৩ ভোটের ব্যবধানে পরাজিত হন তিনি।
ভোটে পরাজিত হলেও থেমে থাকেননি তিনি। সে সময় থেকে জনসেবায় ব্যস্ত হয়ে পড়েন। মানুষের বিপদে আপদে নিজেকে নিয়োজিত রেখেছেন। তার সমাজসেবায় পাশে থেকেছেন জনপ্রিয় ব্যক্তিত্ব তার বড়ভাই অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরীসহ পরিবার ও আত্মীয়স্বজন।
লানচু হাসান চৌধুরীর নাম এখন মানুষের মুখে মুখে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here