সুন্দরগঞ্জে বাদীর গোয়ালঘরে আটক এএসআই

0
339

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানাধীন কি বাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত এএসআই তোফাজ্জল হোসেনকে একটি মামলার বাদীর সঙ্গে গোয়ালঘরে আপত্তিকর অবস্থায় আটক করেছেন জনতা।
স্থানীয়রা জানান, শুক্রবার গভীর রাতে উপজেলার শ্রীপুর ইউনিয়নের মধ্য-ধর্মপুর (ছাড়েরপাড়) গ্রামের সৌদী প্রবাসী সাজু মিয়ার গোয়ালঘরে একটি মামলার বাদীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করেছেন প্রতিবেশীরা। স্থানীয়রা জানান, সৌদী প্রবাসী সাজু মিয়ার সঙ্গে বড় ভাইয়ের দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ নিয়ে প্রবাসীর স্ত্রী উক্ত তদন্ত কেন্দ্রে অভিযোগ করলে তার দায়িত্ব হাতে পেয়ে মামলার বাদী প্রবাসীর স্ত্রীকে কোন ভাবেই মিমাংসা হতে না দিয়ে কালক্ষেপণ অতঃপর মাঝে মাঝে বাদীর বাড়িতে আসা-যাওয়া করতে থাকেন এএসআই তোফাজ্জল হোসেন। বিষয়টি সন্দেহজনক ভেবে স্থানীয়রা বাদীর সঙ্গে সখ্যতার রহস্য খুঁজতে থাকেন। এরই এক পর্যায়ে এ ঘটনার সূত্রপাত ঘটে। ঘটনার পর উত্তেজিত জনতা তোফাজ্জলকে বাড়ির উঠানের একটি আম গাছের সঙ্গে বেঁধে রাখেন। খবর পেয়ে থানা ও তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে এএসআই তোফাজ্জলকে উদ্ধার করেন।
থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, এব্যাপরে বিভাগীয় তদন্ত চলছে। অভিযুক্ত এএসআই তোফাজ্জল হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনার সত্যতা প্রমাণীত হলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here